বাড়ি > বাংলার মুখ > কলকাতা > সহকর্মীর করোনা, গৃহবন্দি হলেন সুজন চক্রবর্তী
সুজন চক্রবর্তী। ফাইল ছবি
সুজন চক্রবর্তী। ফাইল ছবি

সহকর্মীর করোনা, গৃহবন্দি হলেন সুজন চক্রবর্তী

  • সমস্ত বিধায়ক, কর্মী ও বিধায়কদের গাড়ির চালকের করোনা পরীক্ষা বাধ্যতামূলক করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। সেই পরীক্ষাতেই সুজনবাবুর গাড়ির চালকের করোনা সংক্রমণ ধরা পড়ে।

করোনা আক্রান্ত পশ্চিমবঙ্গ বিধানসভায় বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীর গাড়ির চালক। যার জেরে বুধবার বিধানসভার বর্ষাকালীন অধিবেশনে যোগ দেওয়া হল না সুজনবাবুর। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। 

বুধবার অনুষ্ঠিত হয় পশ্চিমবঙ্গ বিধানসভার ১ দিনের বর্ষাকালীন অধিবেশন। অধিবেশনের আগে সমস্ত বিধায়ক, কর্মী ও বিধায়কদের গাড়ির চালকের করোনা পরীক্ষা বাধ্যতামূলক করেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। সেই পরীক্ষাতেই সুজনবাবুর গাড়ির চালকের করোনা সংক্রমণ ধরা পড়ে। 

টুইটে সুজনবাবু জানিয়েছেন, আমার সংক্রমণ নেই। তবে আমার এক সহকর্মী, যিনি আমার গাড়ি চালান, তাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছে। আমি নিয়ম মেনে নিজেকে কোয়ারেন্টাইনে রাখছি। পরে আবার পরীক্ষা করাবো। ১ সপ্তাহ আমি নিজেকে সমস্ত কর্মসূচি থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছি। গত মাসের প্রথম সপ্তাহেও করোনা পরীক্ষা করিয়েছিলাম। সেই রিপোর্টও নেগেটিভ এসেছিল। 

মঙ্গলবারই স্পিকার জানান, বিধানসভার বর্ষাকালীন অধিবেশন ২ দিন থেকে কমিয়ে ১ দিন করা হয়েছে। বুধবার শুরু হয়ে এদিনই মুলতুবি হয়ে যাবে অধিবেশন। নিয়মরক্ষার এই অধিবেশনের আগে ৪৬৭ জনের করোনার Rapid অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। তার মধ্যে ৮ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। 

 

বন্ধ করুন