বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Maa Flyover: কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে মা উড়ালপুলের ওপরে চড়লেন যুবক, উদ্ধার করল দমকল

Maa Flyover: কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে মা উড়ালপুলের ওপরে চড়লেন যুবক, উদ্ধার করল দমকল

মা উড়ালপুলে উড়ে পড়েছেন যুবক

সকালে মা উড়ালপুলের ওই অংশের কাঠামোর ওপরে এক যুবককে ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। খবর যায় পুলিশে। সেখান থেকে খবর পৌঁছয় দমকলে। প্রথমে আত্মহত্যা করার হুমকি দিতে থাকেন যুবক।

হাজার হাজার সিসিটিভি ক্যামেরার নজরদারির মধ্যেই কলকাতার রাজপথের নিরাপত্তা কি বজ্র আঁটুনি, ফসকা গেরো? রবিবার সকালে ফের একবার উঠল সেই প্রশ্ন। এদিন সকালে কলকাতার মা উড়ালপুলের পার্ক সার্কাস স্টেশনের কাছে কাঠামোর ওপরে উঠে পড়েন এক যুবক। দীর্ঘ চেষ্টার পর তাঁকে নামান দমকলকর্মীরা। কিন্তু কলকাতা পুলিশের কড়া নজরদারিতে থাকা মা উড়ালপুলে কী করে একজন যুবক উঠে পড়লেন সেই প্রশ্ন ভাবাচ্ছে সাধারণ মানুষকে।

আরও পড়ুন: বিবাহিত মহিলা সিভিক ভলান্টিয়ারদের শ্বশুরবাড়ির জেলায় বদলি, প্রস্তাব গেল নবান্নে

এদিন সকালে মা উড়ালপুলের ওই অংশের কাঠামোর ওপরে এক যুবককে ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। খবর যায় পুলিশে। সেখান থেকে খবর পৌঁছয় দমকলে। প্রথমে আত্মহত্যা করার হুমকি দিতে থাকেন যুবক। বেশ কিছুক্ষণ ধরে বোঝানোর পর অভিযোগ শোনার আশ্বাস দিলে নেমে আসেন ওই যুবক। যুবক যেখানে ঘোরাফেরা করছিলেন সেখানে একটি তৃণমূলের পতাকা ও একটি ইসলামিক সংগঠনের পতাকা উড়তে দেখা গিয়েছে।

নেমে যুবক দাবি করেন, দীর্ঘদিন একাধিক কেন্দ্রীয় প্রকল্পের টাকা পাচ্ছিলেন না তিনি। তাই প্রতিবাদ জানাতে সেতুর ওপরে উঠেছিলেন। তবে পরিবারের তরফে জানানো হয়েছে, যুবকের মাথায় গুরুতর আঘাত লেগেছিল। তার পর থেকেই মানসিক উপসর্গে ভুগছেন তিনি। যুবককে উদ্ধার করে প্রথমে কড়েয়া থানায় নিয়ে যায় পুলিশ। সেখান থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যান পুলিশকর্মীরা। যুবকের মনরোগের চিকিৎসা করানোের ব্যবস্থা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

আরও পড়ুন: মমতার বয়সে রাজনীতি ছেড়ে দেব, বললেন অভিষেক, ৭৩ বছরের মোদীকে দিলেন সার্টিফিকেট

এই ঘটনায় মা উড়ালপুলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন পথচারীরা। তাঁদের প্রশ্ন, কড়া নজরদারিতে থাকা এই উড়ালপুলে কী করে একজন যুবক বেয়ে উঠে পড়লেন?

 

বাংলার মুখ খবর

Latest News

'বাড়তি' ডিএ দেওয়া মমতা কেন লুকোচুরি খেলছেন ষষ্ঠ বেতন কমিশনের রিপোর্ট নিয়ে? ফুচকা খাওয়া নিয়ে তুমুল বচসা, পড়ল বোমা, চলল গুলি, আহত ৬! ‘‌দু’‌তিন বছরের মধ্যে সেতু তৈরি হয়ে যাবে’‌, মুড়িগঙ্গা নিয়ে বড় প্রতিশ্রুতি মমতার লাগাতার বিকৃত পোস্টে, কার উদ্দেশ্যে শ্রীলেখা লিখলেন ‘হ্যাঁ একসঙ্গে পাঁচজন লাগে…’ নৃশংসভাবে খুন হন অভিনেত্রী লায়লা খান, ১৩ বছর পর দোষীকে মৃত্যুদণ্ডের সাজা আদালতের প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! কী বললেন পরিচালক? IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের জেরেই ছাত্রমৃত্যু ঘটে, শাস্তিতে সিলমোহর পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ

Latest IPL News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.