বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Anubrata: ওই সময় কি কন্যার নম্বর ব্যবহার করতেন অনুব্রত? জানতে চাইছে CBI
অনুব্রত মণ্ডল। ফাইল ছবি

Anubrata: ওই সময় কি কন্যার নম্বর ব্যবহার করতেন অনুব্রত? জানতে চাইছে CBI

  • গরু পাচার মামলা ও ভোট পরবর্তী হিংসার মামলায় একাধিকবার সিবিআইয়ের জেরার মুখে পড়েছেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবারও তাঁকে টানা জেরা করা হয়েছে। আর শুক্রবারই তিনি হাজির হন এসএসকেএমে।

গরু পাচার মামলায় ইতিমধ্যেই সিবিআইয়ের জেরার মুখোমুখি হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। ভোট পরবর্তী হিংসার মামলাতেও তিনি সিবিআইয়ের জেরার মুখে পড়েছিলেন। এদিকে সূত্রের খবর, সিবিআইয়ের তদন্তকারীরা অনুব্রত মণ্ডলের কন্যার মোবাইল নম্বর চেয়েছেন। 

মনে করা হচ্ছে অনুব্রতর একাধিক বার্তা গিয়েছিল অন্য একটি মোবাইল নম্বর থেকে। তবে কি অনুব্রত সেই সময় তাঁর কন্য়ার মোবাইল ব্যবহার করতেন? সেটাই নিশ্চিত করার চেষ্টা করছেন সিবিআই আধিকারিকরা। পাশাপাশি তাঁর দেহরক্ষীদের নম্বরও চাওয়া হয়েছে অনুব্রত মণ্ডলের কাছ থেকে।

এদিকে ইতিমধ্যেই সিবিআই আধিকারিকরা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেনের ডোমকলের বাড়িতে দীর্ঘক্ষণ তল্লাশি চালিয়েছিলেন। কীভাবে তিনি গত কয়েকবছরে এত প্রতিপত্তি করেছেন সেটাও জানার চেষ্টা করছেন সিবিআই আধিকারিকরা। 

এদিকে ভোট পরবর্তী হিংসার মামলায় বৃহস্পতিবারই টানা ৫ ঘণ্টা অনুব্রত মণ্ডলকে জেরা করা হয়েছিল। সূত্রের খবর, তখনই তাঁর কাছ থেকে মেয়ের ফোন নম্বর চাওয়া হয়। অন্যদিকে এবার দেহরক্ষীদের পাশাপাশি অনুব্রতর একাধিক ছায়াসঙ্গীর উপরেও নজর রাখছে সিবিআই। তাঁদের ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। এবার লাভপুরের বিধায়ক অভিজিৎ সিংহকেও তলব করেছে সিবিআই।

বীরভূমের রাজনীতিতে অনুব্রত ঘনিষ্ঠ হিসাবেই পরিচিত তিনি। বিজেপি কর্মী গৌরব সরকারের খুনের মামলায় তাঁকে সিবিআই ডেকে পাঠিয়েছে। দুর্গাপুরে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ক্যাম্প অফিসে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। 

বন্ধ করুন