বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘ভাইপো’ নাম না-পসন্দ, নতুন নাম দিলেন দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। ফাইল ছবি
দিলীপ ঘোষ। ফাইল ছবি

‘ভাইপো’ নাম না-পসন্দ, নতুন নাম দিলেন দিলীপ ঘোষ

  • বিকেলে সাংবাদিক বৈঠকে ফের ‘ভাইপো’ প্রসঙ্গ উত্থাপিত হয়। সেখানে ফের রসিকতা করে দিলীপবাবু বলেন, ‘আদরের ছেলেদের অনেক নাম হয়।

রাজ্য রাজনীতিতে যখন ভাইপো বিতর্ক চরমে তখন চমকে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর দাবি, ‘ভাইপো’ নাম পছন্দ নয় তাঁর। এদিন ‘ভাইপো’-র নতুন নামও দিয়েছেন তিনি। সঙ্গে ‘ভাইপো’-কে ছুঁড়ে দিয়েছেন মৃদু কটাক্ষ।

সোমবার সকালে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় দিলীপবাবু বলেন, ‘আমি ‘ভাইপো’ বলছি না, আমি বলছি ‘খোকাবাবু’। কোলে চড়ে উনি রাজনীতিতে এসেছেন। এখনো কোলেই আছেন। ওনার পার্টিতে যে লোকেরা ঘাম – রক্ত ঝরিয়েছেন তাঁরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। বাড়ির সামনে হাত জোড় করে দাঁড়িয়ে আছেন। আর উনি কোলে চড়ে রাজনীতিতে এসে সাংসদ হয়ে গেলেন’। 

বিকেলে সাংবাদিক বৈঠকে ফের ‘ভাইপো’ প্রসঙ্গ উত্থাপিত হয়। সেখানে ফের রসিকতা করে দিলীপবাবু বলেন, ‘আদরের ছেলেদের অনেক নাম হয়। বাবা, বাবা, কাকা, জ্যাঠা, জ্যেঠিমা, পিসি, পাড়ার লোক, যার যেটা ভাল লাগে বলে। আমি বলছি, খোকাবাবুটাই বোধ হয় ভাল হবে’।

‘ভাইপো’ বিতর্কে ইতিমধ্যে সুর চড়িয়েছে তৃণমূল। তাদের দাবি, ক্ষমতা থাকলে ভাইপোর নাম বলে দেখান বিজেপি নেতারা। রবিবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার এক জনসভায় একই ভাষায় সুর চড়ান তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, ভাইপোর নাম কেন বলেন না বিজেপি নেতারা?

 

বন্ধ করুন