বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর পরিবারকে উচ্ছেদের নোটিশ ধরাল ইডি
রোজভ্যালিকর্তা গৌতম কুণ্ডু।
রোজভ্যালিকর্তা গৌতম কুণ্ডু।

রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর পরিবারকে উচ্ছেদের নোটিশ ধরাল ইডি

  • ফ্ল্যাটগুলি ছাড়াও রোজভ্যালির বেশ কয়েকটি অফিসও অ্যাটাচ করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য বেশ কয়েক কোটি টাকা।

জেলবন্দি রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডুর পরিবারকে উচ্ছেদের নোটিশ ধরাল ইডি। ওই নোটিশে দক্ষিণ কলকাতার সাউথ সিটি আবাসনের ৩টি ফ্ল্যাট খালি করে দিতে নির্দেশ করেছেন আধিকারিকরা। ওই ফ্ল্যাটগুলি আগেই অ্যাটাচ করেছিল ইডি। 

রোজভ্যালি কাণ্ডে আমানতকারীদের টাকা উদ্ধারে নেমে গৌতম কুণ্ডুর একাধিক ফ্ল্যাট ও অফিস অ্যাটাচ করেছেন ইডির আধিকারিকরা। তার মধ্যে রয়েছে সাউথ সিটি আবাসনের ৩টি ফ্ল্যাটও। আগেই ফ্ল্যাটগুলিকে অ্যাটাচ করেছিল ইডি। কিন্তু গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু ও পরিবারের সদস্যরা ফ্ল্যাটগুলিতে বসবাস করছিলেন। এবার ফ্ল্যাটের দখল নিতে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেজন্য তাদের উচ্ছেদের নোটিশ ধরিয়েছেন তদন্তকারীরা। 

ফ্ল্যাটগুলি ছাড়াও রোজভ্যালির বেশ কয়েকটি অফিসও অ্যাটাচ করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য বেশ কয়েক কোটি টাকা। দখল নেওয়ার পর ঠিকানাগুলিকে নিলামে তুলে বিনিয়োগকারীদের টাকা ফেরানোর চেষ্টা করবে তারা। 

বহু কোটি টাকার চিটফান্ড কেলেঙ্কারিতে অভিযুক্ত রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর জীবনযাত্রা ছিল দেখার মতো। কলকাতার সব থেকে দামি আবাসনে ৩টি ফ্ল্যাট ছাড়াও গৌতম কুণ্ডুর গ্যারাজে ছিল কোটি টাকা মূল্যের গাড়ি। ছিল রোলস রয়েসও। 

 

বন্ধ করুন