বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Unnatural Death: স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কলের মধ্যেই চরম সিদ্ধান্ত, গরফায় উদ্ধার ব্যাঙ্ককর্তার দেহ

Unnatural Death: স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কলের মধ্যেই চরম সিদ্ধান্ত, গরফায় উদ্ধার ব্যাঙ্ককর্তার দেহ

Man’s body with injury marks found in Karnal

পুলিশ জানিয়েছে, রবিবার রাত সাড়ে তিনটে নাগাদ স্ত্রীর কাছ থেকে অভিযোগ পেয়ে ওই ব্যাঙ্ক কর্তার ফ্ল্যাটে পৌঁছয় গরফা থানার পুলিশ। দরজা ভেঙে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় করে।

গরফায় একটি ফ্ল্যাটের মধ্যে থেকে এক বেসরকারি ব্যাঙ্ক কর্তার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, রবিবার রাত সাড়ে তিনটে নাগাদ স্ত্রীর কাছ থেকে খবর পেয়ে ওই ব্যাঙ্ক কর্তার ফ্ল্যাটে পৌঁছয় গরফা থানার পুলিশ। দরজা ভেঙে তাঁর দেহ ঝুলন্ত অবস্থায় করে।

পুলিশ সূত্র খবর, মৃত ব্যাঙ্ক কর্তার নাম প্রসূন বন্দ্যোপাধ্যায়। বয়স ৪৭। তাঁর স্ত্রী অপর্ণা বন্দ্যোপাধ্যায় রাত সাড়ে তিনটে নাগাদ থানায় ফোন করেন। ফোনে তিনি জানান, রাত ১টা নাগাদ স্বামীর সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছিলেন অপর্ণা। সেই সময় তাঁদের মধ্যে বচসা শুরু হয়। তর্কাতর্কির মধ্যেই আত্মহত্যার হুমকি দিতে থাকেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। সেই সময় স্ত্রীকে হোয়াটসঅ্যাপে একটি সুইসাইড নোটও পাঠান তিনি। ভিডিয়ো কল চলাকালীন তিনি সিংলিয়ের সঙ্গে দড়ি বেঁধে ফাঁস দিয়ে ঝুলে পড়ন ওই ব্যাঙ্ক কর্তা। এর পর তারই স্ত্রী গরফা থানায় খবর দেন। থানা থেকে পুলিশ গিয়ে গরফার পূর্বাচল মেন রোডে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের ফ্ল্যাটে যায়। দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছে, বেসরকারি ব্যাঙ্কের ওই কর্তা এর আগে গুজরাটে ছিলেন। সেখানে থেকে ট্রান্সফার হয়ে কলকাতায় আসেন। কলকাতার গরফার ওই ফ্ল্যাটেই থাকেন তিনি। তাঁর স্ত্রী অপর্ণা দুই মেয়ের সঙ্গে গুজরাটেই থাকতেন। স্ত্রীর অভিযোগ, বিবাহবর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন প্রসূন।

পুলিশ মৃতের ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে গরফা থানার পুলিশ।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বাংলার মুখ খবর

Latest News

হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.