বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অভিষেকের দফতরে অভিজিৎ, আরও বাড়ল প্রণব-পুত্রের দলবদলের জল্পনা
অভিজিৎ মুখোপাধ্যায় (ফাইল ছবি)
অভিজিৎ মুখোপাধ্যায় (ফাইল ছবি)

অভিষেকের দফতরে অভিজিৎ, আরও বাড়ল প্রণব-পুত্রের দলবদলের জল্পনা

  • আরও বাড়ল কংগ্রেসের প্রাক্তন সাংসদ তথা প্রণব মুখোমাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের দলবদলের জল্পনা।

আরও বাড়ল কংগ্রেসের প্রাক্তন সাংসদ তথা প্রণব মুখোমাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়ের দলবদলের জল্পনা। জানা গিয়েছে সোমবার সন্ধ্যায় ক্যামাক স্ট্রিটে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে যান অভিজিৎ। সেখানে বেশ কিছুক্ষণ অভিষেকের সঙ্গে কথা হয় অভিজিতের। আর এপরপরই আরও জোরালো হয়েছে অভিজিতের দলবদলের জল্পনা।

সূত্রের খবর, তৃণমূলে যোগ দেওয়া নিয়ে অভিজিতের সঙ্গে অনেকটাই কথা এগিয়েছে তৃণমূল নেতৃত্বের। এদিকে অপর এক সূত্র মারফত জানা গিয়েছে, বিজেপির এক নেত্রীর সঙ্গেও সোমবার বৈঠক হয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

উল্লেখ্য, কয়েকদিন আগেই সাংসদ ও তৃণমূল জেলা সভাপতি আবু তাহের, সাংসদ খলিলুর রহমান, দুই মন্ত্রী আখরুজ্জামান ও সাবিনা ইয়াসমিন, বিধায়ক ইমানি বিশ্বাসের সঙ্গে চা-চক্রে দেখা করেছিলেন অভিজিৎ। প্রসঙ্গত, ২০১৯ লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী খলিলুর রহমানের কাছে পরাজিত হয়েছিলেন অভিজিৎ। এরপর জঙ্গিপুরের সঙ্গে যোগাযোগ একপ্রকার বিচ্ছিন্ন হয়ে যায় অভিজিতের। এই আভহে গত বেশ কয়েকদিন রঘুনাথগঞ্জের দেউলির বাড়িতে থাকছিলেন অভিজিৎ। যা নিয়ে জল্পনা বেড়েছিল।

সূত্রের তরফে মনে করা হচ্ছে যে, জঙ্গিপুর আসন থেকে অভিজিৎকে টিকিট দেওয়া হতে পারে তৃণমূলের তরফ থেকে। রাজ্যের যে বিধানসভা কেন্দ্রগুলিতে উপনির্বাচন হবে, তার মধ্যে একটি হল জঙ্গিপুর। এর আগে ২০১২ সালে প্রণব মুখোপাধ্যায় রাষ্ট্রপতি হলে জঙ্গিপুর আসন থেকে পদত্যাগ করেন। উপনির্বাচনে সেই আসন থেকে জিতে লোকসভায় গিয়েছিলেন অভিজিৎ। পরে ২০১৪ সালেও জয় পান তিনি। কিন্তু ২০১৯ সালের নির্বাচনে তিনি হেরে যান।

বন্ধ করুন