বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে ধর্মীয় বৈষম্যের শিকার হিন্দুরা, রাষ্ট্রপতিকে নালিশ করল BJP

পশ্চিমবঙ্গে ধর্মীয় বৈষম্যের শিকার হিন্দুরা, রাষ্ট্রপতিকে নালিশ করল BJP

রাষ্ট্রপতির হাতে চিঠি তুলে দিচ্ছেন বিজেপি নেতারা (Twitter)

চিঠিতে বিজেপির তরফে জাবি করা হয়েছে, পশ্চিমবঙ্গে দুর্গাপুজোর বিসর্জন আগেই আটকানো হয়েছিল, এবার সরস্বতী পুজোর অনুমতি দিচ্ছে না প্রশাসন।

পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ফের একবার রাষ্ট্রপতির হস্তক্ষেপ দাবি করল বিজেপি। মঙ্গলবার রাইসিনা হিলসে যায় বিজেপির একটি প্রতিনিধিদল। তাতে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, নিশীথ প্রামাণিক, অর্জুন সিং প্রমুখ। বিজেপির দাবি, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে মহিলাদের ওপর চলছে নির্যাতন। একই সঙ্গে চলছে ধর্মের ভিত্তিতে বৈষম্য।

চিঠিতে বিজেপির তরফে জাবি করা হয়েছে, পশ্চিমবঙ্গে দুর্গাপুজোর বিসর্জন আগেই আটকানো হয়েছিল, এবার সরস্বতী পুজোর অনুমতি দিচ্ছে না প্রশাসন। এবছর বহু প্রতিষ্ঠানে সরস্বতী পুজো করার অনুমতি দেয়নি তারা। তুষ্টিকরণের রাজনীতি করতেই প্রশাসন একাজ করছে বলে দাবি বিজেপির।

বিজেপির চিঠি
বিজেপির চিঠি (Twitter)
বিজেপির চিঠি
বিজেপির চিঠি (Twitter)



একই সঙ্গে গঙ্গারামপুরে স্কুল শিক্ষিকাকে নির্যাতনের প্রসঙ্গও রাষ্ট্রপতির সামনে তুলে ধরেছে বিজেপি। এব্যাপারে তাঁর হস্তক্ষেপ দাবি করেছে কেন্দ্রের শাসকদল।

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ সেরে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গে কোনও আইনের শাসন নেই। মহিলাদের ওপর নির্যাতন চালাচ্ছে তৃণমূল নেতারা। তাদেরকে গ্রেফতার করছে না পুলিশ। তোষণের রাজনীতি রাজ্যজুড়ে চরমে পৌঁছেছে। বিষয়টি রাষ্ট্রপতিকে জানাতে এসেছিলাম আমরা।

দিলীপ ঘোষকে কটাক্ষ করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, বিজেপিশাসিত রাজ্যে মহিলাদের নিরাপত্তার কী হাল তা সবার জানা।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.