রাষ্ট্রপতির হাতে চিঠি তুলে দিচ্ছেন বিজেপি নেতারা (Twitter)
রাষ্ট্রপতির হাতে চিঠি তুলে দিচ্ছেন বিজেপি নেতারা (Twitter)

পশ্চিমবঙ্গে ধর্মীয় বৈষম্যের শিকার হিন্দুরা, রাষ্ট্রপতিকে নালিশ করল BJP

  • চিঠিতে বিজেপির তরফে জাবি করা হয়েছে, পশ্চিমবঙ্গে দুর্গাপুজোর বিসর্জন আগেই আটকানো হয়েছিল, এবার সরস্বতী পুজোর অনুমতি দিচ্ছে না প্রশাসন।

পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ফের একবার রাষ্ট্রপতির হস্তক্ষেপ দাবি করল বিজেপি। মঙ্গলবার রাইসিনা হিলসে যায় বিজেপির একটি প্রতিনিধিদল। তাতে ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, নিশীথ প্রামাণিক, অর্জুন সিং প্রমুখ। বিজেপির দাবি, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে মহিলাদের ওপর চলছে নির্যাতন। একই সঙ্গে চলছে ধর্মের ভিত্তিতে বৈষম্য।

চিঠিতে বিজেপির তরফে জাবি করা হয়েছে, পশ্চিমবঙ্গে দুর্গাপুজোর বিসর্জন আগেই আটকানো হয়েছিল, এবার সরস্বতী পুজোর অনুমতি দিচ্ছে না প্রশাসন। এবছর বহু প্রতিষ্ঠানে সরস্বতী পুজো করার অনুমতি দেয়নি তারা। তুষ্টিকরণের রাজনীতি করতেই প্রশাসন একাজ করছে বলে দাবি বিজেপির।

বিজেপির চিঠি
বিজেপির চিঠি (Twitter)
বিজেপির চিঠি
বিজেপির চিঠি (Twitter)



একই সঙ্গে গঙ্গারামপুরে স্কুল শিক্ষিকাকে নির্যাতনের প্রসঙ্গও রাষ্ট্রপতির সামনে তুলে ধরেছে বিজেপি। এব্যাপারে তাঁর হস্তক্ষেপ দাবি করেছে কেন্দ্রের শাসকদল।

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ সেরে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গে কোনও আইনের শাসন নেই। মহিলাদের ওপর নির্যাতন চালাচ্ছে তৃণমূল নেতারা। তাদেরকে গ্রেফতার করছে না পুলিশ। তোষণের রাজনীতি রাজ্যজুড়ে চরমে পৌঁছেছে। বিষয়টি রাষ্ট্রপতিকে জানাতে এসেছিলাম আমরা।

দিলীপ ঘোষকে কটাক্ষ করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, বিজেপিশাসিত রাজ্যে মহিলাদের নিরাপত্তার কী হাল তা সবার জানা।

বন্ধ করুন