বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লরিতে করে লোক এনে ইকবালপুরে নার্সিংহোম ভাঙচুর রোগীর আত্মীয়দের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লরিতে করে লোক এনে ইকবালপুরে নার্সিংহোম ভাঙচুর রোগীর আত্মীয়দের

  • নার্সিংহোম সূত্রে জানা গিয়েছে, বুধবার সেখানে ভর্তি হন এক বৃদ্ধ। বারবার শৌচাগারে যেতে সমস্যা হওয়ায় চিকিৎসকদের ক্যাথিটার পরিয়ে দিতে বলেন তিনি। রোগীর অনুরোধে ক্যাথিটার পরান নার্সরা।

লরিতে করে লোক এনে নার্সিংহোম ভাঙচুরের অভিযোগ উঠল কলকাতার ইকবালপুরে। বুধবার রাতে এই ঘটনা ঘটে। এমনকী চিকিৎসদেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। কেন রোগীকে ক্যাথিটার পরানো হয়েছে তা নিয়ে যাবতীয় বিবাদের সূত্রপাত। নার্সিংহোমের অভিযোগ পেয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ।

নার্সিংহোম সূত্রে জানা গিয়েছে, বুধবার সেখানে ভর্তি হন এক বৃদ্ধ। বারবার শৌচাগারে যেতে সমস্যা হওয়ায় চিকিৎসকদের ক্যাথিটার পরিয়ে দিতে বলেন তিনি। রোগীর অনুরোধে ক্যাথিটার পরান নার্সরা। অভিযোগ, এর পরই হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে আলোচনা না করে ক্যাথিটার পরানোর অভিযোগ তোলে রোগীর পরিবার। এমনকী ক্যাথিটারের অতিরিক্ত মূল্য নেওয়া হচ্ছে বলেও অভিযোগ করে তারা।

এই অভিযোগে হাসপাতালে একপ্রস্থ ভাঙচুর চালায় রোগীর পরিবার। এর পর চলে যায় তারা। রাতে ফিরে আসে তারা। সঙ্গে লরিতে করে নিয়ে আসে বেশ কিছু দুষ্কৃতীকে। ফের হাসপাতালে একপ্রস্থ ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। নার্সিংহোম কর্তৃপক্ষের ফোন পেয়ে সেখানে আসে ইকবালপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় ভাঙচুরে জড়িত ৪ জনকে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন