বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ভগবানের দূত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, তিনি না থাকলে… চাকরি পেলেন প্রিয়াঙ্কা

ভগবানের দূত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, তিনি না থাকলে… চাকরি পেলেন প্রিয়াঙ্কা

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। 

যার অ্যাকাডেমিক্সে যত কম নম্বর তার ইন্টারভিউতে তত বেশি নম্বর। আমরা প্রুফ পাচ্ছিলাম না। সিবিআই সেই প্রমাণটা দিয়ে দিল। দুর্নীতিটা কোন লেভেলে হয়েছে সেটা বুঝতে পেরেছিলাম। চাকরি পাওয়ার নির্দেশ পেয়ে বললেন প্রিয়াঙ্কা।

কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ। চাকরি পেলেন বঞ্চিত চাকরিপ্রার্থী প্রিয়াঙ্কা সাউ।ববিতা সরকারের পরে আদালতের নির্দেশে চাকরি পেলেন প্রিয়াঙ্কা। পাঁচ বছরের দীর্ঘ লড়াই। অবশেষে পুজোর মুখে প্রিয়াঙ্কা দেখলেন সত্যের জয়। আর আদালত যেভাবে বঞ্চিত চাকরিপ্রার্থীদের পাশে দাঁড়িয়েছে তাতে নতমস্তকে কৃতজ্ঞতা স্বীকার করলেন প্রিয়াঙ্কা সাউ।

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা সাউ জানিয়েছেন, বিচারব্যবস্থার উপর অবশ্যই আস্থাশীল। বর্তমান যা পরিস্থিতি আর যে পরিমাণ দুর্নীতি তাতে ভগবানের দূত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় আমাদের বঞ্চিত চাকরিপ্রার্থীদের কাছে। তিনি যদি না থাকতেন তবে আমার সাফল্য অধরা থেকে যেত। অথবা হয়তো অনেকটাই দেরি হয়ে যেত। ততদিনে হয়তো আমরা আশা ভরসা সবটাই হারিয়ে ফেলতাম। এভাবেই বিচারপতি গঙ্গোপাধ্যায়ের প্রতি অন্তরের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা সাউ। তাঁকে ভগবানের প্রেরিত দূত বলেও উল্লেখ করেছেন তিনি।

প্রিয়াঙ্কা আরও জানিয়েছেন, ভরসা চলে গিয়েছিল। চেয়ারম্য়ানের স্যারের সঙ্গে কথা বলতে গেলাম তখন বুঝেছিলাম দুর্নীতি হয়তো হয়েছে। কিন্তু সবাই দুর্নীতিগ্রস্ত নন। যার অ্যাকাডেমিক্সে যত কম নম্বর তার ইন্টারভিউতে তত বেশি নম্বর। আমরা প্রুফ পাচ্ছিলাম না। সিবিআই সেই প্রমাণটা দিয়ে দিল। দুর্নীতিটা কোন লেভেলে হয়েছে সেটা বুঝতে পেরেছিলাম। চাকরি পাওয়ার নির্দেশ পেয়ে বললেন প্রিয়াঙ্কা।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.