বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Naushad Siddiqui case: নৌশাদের ‘ঘনিষ্ঠ’ ব্যবসায়ীকে রক্ষাকবচ বিচারপতি মান্থার

Naushad Siddiqui case: নৌশাদের ‘ঘনিষ্ঠ’ ব্যবসায়ীকে রক্ষাকবচ বিচারপতি মান্থার

ব্যবসায়ীকে গ্রেফতার করা যাবে না নির্দেশ বিচারপতি রাজাশেখর মান্থার।

২১ জানুয়ারি আইএসএফের প্রতিষ্ঠা দিবসে কলকাতায় মিছিলের সময় গ্রেফতার হন নৌশাদ-সহ বেশ কয়েকজন আইএসএফ নেতা। তার পর থেকে জেলেই রয়েছেন বিধায়ক। একাধিকবার জামিনের আবেদন করলেও তিনি ছাড়া পাননি।

ভাঙড়ে নৌশাদ সিদ্দিকি 'ঘনিষ্ঠ' ব্যবসায়ীকে গ্রেফতার করতে পারবে না পুলিশ। তবে জিজ্ঞাসবাদ করতে পারবে। ওই ব্যবসায়ীর করা এক মামলার পরিপ্রেক্ষিতে এমনই নির্দেশ দিলেন কলকাতা হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা।

আইএসএফ বিধায়ক নৌশাদ সিদ্দিকিকে গ্রেফতারির পর তাঁকে জিজ্ঞাসাবাদ করে ওই ব্যবসায়ী সম্পর্কে তথ্য পান তদন্তকারী অফিসাররা। তার পর ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেন। বর্তমানে ওই ব্যবসায়ী চেন্নাইতে রয়েছেন। শুক্রবার তাঁকে তলব করে পুলিশ। কিন্তু ব্যবসায়ী আশঙ্কা প্রকাশ করেন, তাঁকে গ্রেফতার করা হতে পারে। এর পর তিনি হাইকোর্টের দ্বারস্থ হন। সেই মামলায় আদালত জানিয়েছে, যেহেতু ব্যবসায়ী চেন্নাইতে রয়েছেন, তাই ভাচ্যুয়াল মাধ্যমে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। তবে কোনও মতেই তাঁর বিরুদ্ধে কোনও কড়া ব্যবস্থা নেওয়া যাবে না।

২১ জানুয়ারি আইএসএফের প্রতিষ্ঠা দিবসে কলকাতায় মিছিলের সময় গ্রেফতার হন নৌশাদ-সহ বেশ কয়েকজন আইএসএফ নেতা। তার পর থেকে জেলেই রয়েছেন বিধায়ক। একাধিকবার জামিনের আবেদন করলেও তিনি ছাড়া পাননি। জেলের ভিতর তাঁদের উপর মানসিক অত্যাচার করা হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন নৌশাদ।

বাংলার মুখ খবর

Latest News

অবশেষে ধরা পড়ল জামাল সর্দার, সোনারপুরের ত্রাস তিনদিন পর পুলিশের জালে ‘ভারতীয় দলের জন্য খুশি, তবে আরও বেশি দ্রাবিড়ের জন্য’…মন্তব্য খলনায়ক চ্যাপেলের 'দেশের জানাজা...' বাংলাদেশের মৃত ছাত্রদের ছবি শেয়ার করে কী লিখলেন সৃজিত-রাহুল? চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন রাজ্যপালের মানহানি মামলায় ডিভিশন বেঞ্চে মুখ্যমন্ত্রী, এক্স হ্যান্ডেলে ফোঁস বোসের বেড়েই চলেছে আলকারাজের গ্র্যান্ডস্লাম সংখ্যা! বাড়ছে শরীরে ট্যাটুর সংখ্যাও! 'দর্শকরাই খালি উপভোগ করে, আদতে...' ঘনিষ্ট দৃশ্যের শ্যুটিং নিয়ে কী বললেন গুলশান? ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.