বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Jyotipriya Mullick: সমস্ত পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক, বালুকে কালই ছুটি দিতে পারে অ্যাপোলো হাসপাতাল

Jyotipriya Mullick: সমস্ত পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক, বালুকে কালই ছুটি দিতে পারে অ্যাপোলো হাসপাতাল

আদালতে অসুস্থ হয়ে পড়ার পর অ্যাম্বুল্যান্সে তোলা হচ্ছে জ্যোতিপ্রিয়কে (Saikat Paul)

২ বার তাঁর মস্তিষ্ক ও সুষুম্নাকাণ্ডের চুম্বকীয় অনুরণন চিত্রণ করা হয়। সেই রিপোর্টও সম্পূর্ণ স্বাভাবিক। তার পরেও নানা রকম শারীরিক উপসর্গের অভিযোগ করতে থাকেন জ্যোতিপ্রিয়। এর পর একজন মনরোগ বিশেষজ্ঞকে জ্যোতিপ্রিয়কে পরীক্ষা করতে পাঠায় মেডিক্যাল বোর্ড।

আরও হেফাজতের আরও এক ধাপ কাছাকাছি গেলেন রেশন দুর্নীতিতে গ্রেফতার মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার সদস্য জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার সন্ধ্যায় তাঁকে ICU থেকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে। তার পরেও নানা রকম উপসর্গের অভিযোগ করে চলেছেন জ্যোতিপ্রিয়। তবে মনরোগ বিশেষজ্ঞ জানিয়েছেন, উদ্বেগজনিত কারণে এই ধরণের আচরণ করছেন তিনি।

রবিবার জ্যোতিপ্রিয়র একাধিক রক্ত পরীক্ষা করা হয়। করা হয় হলটার মনিটরিং। কিন্তু কোনও পরীক্ষাতেই সেরকম কোনও অস্বাভাবিকতা পাওয়া যায়নি। ২ বার তাঁর মস্তিষ্ক ও সুষুম্নাকাণ্ডের চুম্বকীয় অনুরণন চিত্রণ করা হয়। সেই রিপোর্টও সম্পূর্ণ স্বাভাবিক। তার পরেও নানা রকম শারীরিক উপসর্গের অভিযোগ করতে থাকেন জ্যোতিপ্রিয়। এর পর একজন মনরোগ বিশেষজ্ঞকে জ্যোতিপ্রিয়কে পরীক্ষা করতে পাঠায় মেডিক্যাল বোর্ড। তিনি জানিয়েছেন, জ্যোতিপ্রিয় তাঁর ও তাঁর পরিবারের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগে ভুগছেন। যার জেরে নানা উপসর্গের অভিযোগ করছেন তিনি। যার কোনও বাস্তবতা নেই।

এর পরই EDকে বালুর বিস্তারিত মেডিক্যাল রিপোর্ট পাঠিয়ে দেয় মেডিক্যাল বোর্ড। সঙ্গে বালুকে ICU থেকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরের সিদ্ধান্ত নেন তাঁরা। বালুকে আদৌ হাসপাতালে ভর্তি রাখার দরকার আছে কি না সেব্যাপারে সিদ্ধান্ত নিতে সোমবার বিকেল ৩টেয় বৈঠকে বসবে মেডিক্যাল বোর্ড।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি! নিলেন সরস্বতী-লক্ষ্মী-পার্বতীর নাম ছাদনাতলায় প্রাক্তন, অনুপমের বিয়ের দিনটা কীভাবে কাটালেন পিয়া? বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.