বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় ফিল্মি কায়দায় ছাত্র অপহরণের অভিযোগ, কেমন করে উদ্ধার করল পুলিশ?‌

খাস কলকাতায় ফিল্মি কায়দায় ছাত্র অপহরণের অভিযোগ, কেমন করে উদ্ধার করল পুলিশ?‌

স্কুল পড়ুয়াকে অপহরণের অভিযোগ উঠল। ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

পুলিশ অফিসাররা এই ঘটনার পর কথা বলেন পড়ুয়ার বাড়ির সদস্যদের সঙ্গে। সেখান থেকে তথ্য মেলে ঘটনার পর মাকে ভিডিয়ো কল করেছিল ওই অপহৃত পড়ুয়া। টাওয়ার লোকেশন ট্র‌্যাক করে জানা যায়, ওই ছাত্রকে কসবা এলাকায় নিয়ে যাওয়া হয়েছে। ততক্ষণে ত্রিকোণ প্রেমের তথ্য উঠে আসে। ওই পড়ুয়া স্কুলের এক সহপাঠীকে পছন্দ করত।

খাস কলকাতায় এক স্কুল পড়ুয়াকে অপহরণের অভিযোগ উঠল। একেবারে ফিল্মি কায়দায় স্কুলের সামনে থেকে একাদশ শ্রেণির ওই পড়ুয়াকে অপহরণ করার অভিযোগ উঠেছে। দক্ষিণ কলকাতার ইংরেজি মাধ্যম স্কুলের সামনে এমন ঘটনা ঘটায় আলোড়ন পড়ে গিয়েছে। অভিযোগ, প্রথমে মারধর করা হয়। তারপর মুখ চেপে ধরে অ্যান্ড্রিউজ হাইস্কুলের একাদশ শ্রেণির ওই ছাত্রকে মোটরবাইকে তুলে চম্পট দেয় অভিযুক্তরা। এই ঘটনার পর লেক থানায় অভিযোগ দায়ের করা হয়। তখন স্কুলে পৌঁছয় পুলিশ। আর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতে থাকে। পরে কসবা এলাকা থেকে ওই ছাত্রকে উদ্ধার করা হয়।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, স্কুল ছুটি হওয়ার পর দুপুর সাড়ে ৩টে নাগাদ পড়ুয়াদের ভিড় ছিল স্কুলের গেটের বাইরে। অভিভাবকরাও ছিলেন অনেকে। তখন ১০–১২ জন দুষ্কৃতী চড়াও হয় ওই একাদশ শ্রেণির ছাত্রের উপর। আর ধস্তাধস্তি ও হাতাহাতির চলে। তারপর ওই পড়ুয়াকে মুখ চেপে ধরে মোটরবাইকে তুলে চম্পট দেয় দুষ্কৃতীরা। পড়ুয়াদের দাবি, ওই ছাত্রকে মোটরবাইকে তুলে কয়েকজন নিয়ে যায়। সেটা তারা দেখেছে বলে পুলিশকে জানিয়ে দেয়। তখন স্কুলের সামনের একটি দোকানে বসানো সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করা হয়। সেই ফুটেজ খতিয়ে দেখে পুলিশ অপহরণের কিনারা করে।

তারপর ঠিক কী ঘটল?‌ পুলিশ অফিসাররা এই ঘটনার পর কথা বলেন পড়ুয়ার বাড়ির সদস্যদের সঙ্গে। সেখান থেকে তথ্য মেলে ঘটনার পর মাকে ভিডিয়ো কল করেছিল ওই অপহৃত পড়ুয়া। টাওয়ার লোকেশন ট্র‌্যাক করে জানা যায়, ওই ছাত্রকে কসবা এলাকায় নিয়ে যাওয়া হয়েছে। আবার ততক্ষণে ত্রিকোণ প্রেমের তথ্য উঠে আসে। অপহৃত হওয়া ওই পড়ুয়া স্কুলের এক সহপাঠীকে পছন্দ করত। ওই সহপাঠী আবার অন্য একজনকে ভালবাসত। এই তথ্যই অপহৃত ছাত্রকে উদ্ধার করতে সাহায্য করে।

আরও পড়ুন:‌ আর কতদিনের মধ্যে স্নাতকে ভর্তি হওয়া যাবে?‌ সময়সীমা বাড়াল শিক্ষা দফতর

কেমন করে উদ্ধার হল?‌ পুলিশ সূত্রে খবর, ওই সহপাঠীর দাদা এই কাজে জড়িত বলে তথ্য মেলে। সহপাঠীর দাদা তার বন্ধুদের নিয়ে এই অপহরণের কাণ্ড ঘটায়। তবে তাদের খোঁজ মেলেনি। কিন্তু ছাত্রকে উদ্ধার করা গিয়েছে। স্কুলের প্রধানশিক্ষক সুপ্রিয় মিত্র বলেন, ‘স্কুলের ছাত্ররা আমাকে জানিয়েছিল, স্কুলের বাইরে ওই ছাত্রকে কয়েকজন মিলে মারধর করে। তার পর তাকে মোটরবাইকে তুলে নিয়ে যায়। বিষয়টি পুলিশকে জানাতে তারা এসে খতিয়ে দেখেছে।’ ওই পড়ুয়া কোথায় আছে তা জানার পরই পদক্ষেপ করে পুলিশ। ওই পড়ুয়াকে লেক থানায় নিয়ে আসা হয়েছে। শহরের বুকে এই ঘটনা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনলেন বিগ বি ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ?

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.