বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > KMC Result: নির্দল এগিয়ে যেতেই ১৪১ ওয়ার্ডে বন্ধ গণনা, জিতে তৃণমূলে যোগের ইচ্ছে

KMC Result: নির্দল এগিয়ে যেতেই ১৪১ ওয়ার্ডে বন্ধ গণনা, জিতে তৃণমূলে যোগের ইচ্ছে

ভোট গণনা কেন্দ্রে ইভিএম (ছবি সৌজন্যে এএনআই)

নির্দল প্রার্থীর অভিযোগ, তিনি এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় ওই ওয়ার্ডের গণনা।

কলকাতা পুরভোটে তৃণমূল সুনামিতে উড়ে গিয়েছে বিরোধী। বাম, কংগ্রেস, বিজেপি কোনও দলই সেভাবে দাগ কাটতে পারেনি। তিনটি বিরোধী দল সম্মিলিত ভাবে দুই ডিজিটে পৌঁছতে পারেনি। এরই মাঝে উঠেছে ছাপ্পা ভোটের অভিযোগ। এই পরিস্থিতিতে এবার ১৪১ নম্বর ওয়ার্ডে প্রাথমিক ভাবে এগিয়ে গিয়েছিলেন নির্দল প্রার্থী পূর্বাশা নস্কর। তবে সেই নির্দল প্রার্থীর অভিযোগ, তিনি এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় ওই ওয়ার্ডের গণনা। তাঁর দাবি, ভোট গণনা বন্ধের সময় তিনি ১০১৩ ভোটে এগিয়ে ছিলেন। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা ৫৩৬ ভোটে জেতেন। তিনি তৃণমূলে যোগ দিতে চান বলে ইচ্ছে প্রকাশও করেছেন।

নির্দল প্রার্থীর অভিযোগ, ইভিএম খারাপ বলে প্রথমে ভোট গণনা বন্ধ করা হয়। তারপর তাঁকে গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। তাঁর এজেন্টদেরও গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। এই আবহে পূর্বাশা নস্করের অভিযোগ, চক্রান্ত করে গণনা বন্ধ করে তাঁকে হারানোর চেষ্টা চালানো হচ্ছে। তাঁর সঙ্গে থাকা সমর্থকদের অভিযোগ, ইভিএম বদলে ভোটের ফল বদলে দিচ্ছে তৃণমূল কংগ্রেস। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা দুই হাজার ভোটে জেতেন।

১৪১ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হয়েছিলেন শিবনাথ গায়েন। বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাপস ঢালি। সিপিএমের তরফে প্রার্থী হয়েছিলেন সম্পদ রায়। সর্বভারতীয় তিনটি দলের প্রার্থীকে পিছনে ফেলে মেটিয়াব্রুজের একাংশ গঠিত এই ওয়ার্ডে এগিয়ে গিয়েছিলেন নির্দল পূর্বাশা। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা দুই হাজার ভোটে জেতেন।

 

 

বাংলার মুখ খবর

Latest News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো নাসার হাবল স্পেস টেলিস্কোপে ধরা পড়ল ছায়াপথের ১০টি চমকপ্রদ ছবি, দেখলেই চোখ ধাঁধ স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার প্রচার শেষে হাওড়ার ধূলাগড়ে CPIMএর ওপর হামলা চালাল তৃণমূলের আখতার লস্করের দলবল ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! খারাপ আবহাওয়া ভেস্তে দিল শাহের প্ল্যান, আসতে পারলেন না দার্জিলিঙে, বার্তা ফোনে কলকাতায় একাকী পিয়া, প্রচণ্ড গরমে গুজরাটে অটো চালাচ্ছেন পরমব্রত শেষকৃত্যে যাওয়ার পথে নৌকাডুবি, মৃত ৫৮, ৩০০ জন থাকায় বাড়তে পারে মৃতের সংখ্যা ট্রাম্পের বিচার চলাকালীন গায়ে আগুন ধরিয়েছিলেন, মৃত্যু অ্যাজারেলোর, কে তিনি?

Latest IPL News

ম্যাচ শুরুর আগে সুনীল নারিনের সঙ্গে এটা কী করলেন বিরাট কোহলি, দেখুন ভিডিয়ো স্টেডিয়ামে দর্শকদের ক্রমাগত কটাক্ষে মানসিক সমস্যা হচ্ছে হার্দিকের!দাবি উথাপ্পার 'বিগ হিটার' কায়রন পোলার্ডের বিরুদ্ধে নেটে লেগ স্পিনার জসপ্রীত বুমরাহর লড়াই ! ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.