বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > KMC Result: নির্দল এগিয়ে যেতেই ১৪১ ওয়ার্ডে বন্ধ গণনা, জিতে তৃণমূলে যোগের ইচ্ছে

KMC Result: নির্দল এগিয়ে যেতেই ১৪১ ওয়ার্ডে বন্ধ গণনা, জিতে তৃণমূলে যোগের ইচ্ছে

ভোট গণনা কেন্দ্রে ইভিএম (ছবি সৌজন্যে এএনআই)

নির্দল প্রার্থীর অভিযোগ, তিনি এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় ওই ওয়ার্ডের গণনা।

কলকাতা পুরভোটে তৃণমূল সুনামিতে উড়ে গিয়েছে বিরোধী। বাম, কংগ্রেস, বিজেপি কোনও দলই সেভাবে দাগ কাটতে পারেনি। তিনটি বিরোধী দল সম্মিলিত ভাবে দুই ডিজিটে পৌঁছতে পারেনি। এরই মাঝে উঠেছে ছাপ্পা ভোটের অভিযোগ। এই পরিস্থিতিতে এবার ১৪১ নম্বর ওয়ার্ডে প্রাথমিক ভাবে এগিয়ে গিয়েছিলেন নির্দল প্রার্থী পূর্বাশা নস্কর। তবে সেই নির্দল প্রার্থীর অভিযোগ, তিনি এগিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় ওই ওয়ার্ডের গণনা। তাঁর দাবি, ভোট গণনা বন্ধের সময় তিনি ১০১৩ ভোটে এগিয়ে ছিলেন। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা ৫৩৬ ভোটে জেতেন। তিনি তৃণমূলে যোগ দিতে চান বলে ইচ্ছে প্রকাশও করেছেন।

নির্দল প্রার্থীর অভিযোগ, ইভিএম খারাপ বলে প্রথমে ভোট গণনা বন্ধ করা হয়। তারপর তাঁকে গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়। তাঁর এজেন্টদেরও গণনা কেন্দ্র থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। এই আবহে পূর্বাশা নস্করের অভিযোগ, চক্রান্ত করে গণনা বন্ধ করে তাঁকে হারানোর চেষ্টা চালানো হচ্ছে। তাঁর সঙ্গে থাকা সমর্থকদের অভিযোগ, ইভিএম বদলে ভোটের ফল বদলে দিচ্ছে তৃণমূল কংগ্রেস। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা দুই হাজার ভোটে জেতেন।

১৪১ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হয়েছিলেন শিবনাথ গায়েন। বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তাপস ঢালি। সিপিএমের তরফে প্রার্থী হয়েছিলেন সম্পদ রায়। সর্বভারতীয় তিনটি দলের প্রার্থীকে পিছনে ফেলে মেটিয়াব্রুজের একাংশ গঠিত এই ওয়ার্ডে এগিয়ে গিয়েছিলেন নির্দল পূর্বাশা। শেষ পর্যন্ত অবশ্য ভোট গণনা শেষে পূর্বাশা দুই হাজার ভোটে জেতেন।

 

 

বাংলার মুখ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল FIDE-এর উদ্যোগে পালন করা হয় আন্তর্জাতিক দাবা দিবস, জানেন এই দিনটির ইতিহাস কী 9 ওভার শেষে Washington Freedom-র স্কোর 96/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.