বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সওয়া কোটি টাকা ডাকাতির ঘটনায় গ্রেফতার কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের কন্সটেবল

সওয়া কোটি টাকা ডাকাতির ঘটনায় গ্রেফতার কলকাতা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের কন্সটেবল

ছবি প্রতীকি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মাসে মৌলালির এক ব্যবসায়ীর কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে ১ কোটি ২৫ লক্ষ টাকা ছিনতাই করেন কয়েকজন।

কলকাতার মৌলালি এলাকায় ব্যবসায়ীর কাছ থেকে ১ কোটি ২৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার হলেন কলকাতা পুলিশের স্পেশ্যাল ব্রাঞ্চের কনস্টেবল দেবাশিস দাস। বুধবার বিধাননগরের একটি আবাসন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে ৭ নভেম্বর পর্যন্ত পুলিশ হেফাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত মাসে মৌলালির এক ব্যবসায়ীর কাছ থেকে পুলিশ পরিচয় দিয়ে ১ কোটি ২৫ লক্ষ টাকা ছিনতাই করেন কয়েকজন। তালতলা থানায় দায়ের হয় অভিযোগ। তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। সিসিটিভির ফুটেজ উদ্ধার করে তারা তদন্ত শুরু করে।

টাকা উদ্ধার হয়েছে, তাই পার্থ দলের বিড়ম্বনা, অনুব্রত - মানিক নন, দাবি সৌগতর

সিসিটিভি ফুটেজেই সনাক্ত করা হয় ১ পুলিশকর্মীকে। এর পর সেই পুলিশকর্মীসহ একে একে ৬ জনকে গ্রেফতার করেন গোয়েন্দারা। তাদের জিজ্ঞাসাবাদ করে উঠে আসে দেবাশিস দাসের নাম। বুধবার বিধাননগরের আবাসনে হানা দিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে আদালতে পেশ করলে ৭ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃতকে জেরা করে বাকি অভিযুক্তদের খোঁজ পেতে চাইছে পুলিশ। পুলিশের দাবি, সিসিটিভি ফুটেজে আরও কয়েকজনকে দেখা যাচ্ছে। তারা কারা তা জানা থাকতে পারে দেবাশিস দাসের।

ওদিকে পুলিশকর্মীই ডাকাতির অভিযোগে গ্রেফতার হওয়ায় প্রশ্ন উঠছে, তাহলে কাকে ভরসা করবে মানুষ?

 

বন্ধ করুন