বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গগনচুম্বী ষড়যন্ত্র হয়েছে, দাবি কুন্তল ঘোষের

গগনচুম্বী ষড়যন্ত্র হয়েছে, দাবি কুন্তল ঘোষের

 কুন্তল ঘোষ। ফাইল ছবি

এদিন হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কুন্তল বলেন, আমি তদন্ত নিয়ে কোনও কথা বলব না। শুধু বলব গগনচুম্বী ষড়যন্ত্র হয়েছে

ফের একবার সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। বুধবার স্বাস্থ্যপরীক্ষা করাতে হাসপাতালের পথে তিনি দাবি করেন, গগনচুম্বী দুর্নীতি হয়েছে। তবে এদিন তাৎপর্যপূর্ণভাবে কারও নাম নেননি তিনি।

মঙ্গলবার দিনভর সিজিও কমপ্লেক্সে কুন্তল ও তাপস মণ্ডলকে মুখোমুখি বসিয়ে জেরা করেন ইডির গোয়েন্দারা। ইডি সূত্রে খবর, জেরায় কুন্তল স্বীকার করেছে চাকরি দেওয়ার নামে ১৯ কোটি টাকা ঘুষ নিয়েছে সে। তবে যে সব রসিদ তাপস মণ্ডল ইডির কাছে জমা দিয়েছেন তার অনেকগুলিতে তাঁর সই জাল করা হয়েছে বলেও তাঁর দাবি। ওদিকে তাপসবাবু যে কুন্তলের ফ্ল্যাটে যেতেন তা তিনি স্বীকার করেছেন বলে ইডি সূত্রে দাবি।

এদিন হাসপাতালে নিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কুন্তল বলেন, আমি তদন্ত নিয়ে কোনও কথা বলব না। শুধু বলব গগনচুম্বী ষড়যন্ত্র হয়েছে।

ইডি সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মুখোমুখি বসিয়ে জেরার সময় তাপস মণ্ডলের সঙ্গে কুন্তলের রীতিমতো ঝগড়া লেগে যায়। কুন্তলের দাবি, টাকা দিয়েছেন তাপস মণ্ডল তাহলে তাঁকে গ্রেফতার করা হবে না কেন? বুধবার ফের তাপসবাবু ও শান্তনু বন্দ্যোপাধ্যায়কে তলব করেছে ইডি। এদিন ৩ জনকে মুখোমুখি বসিয়ে জেরার সম্ভাবনা রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন