বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > P.C Sarkar: ইডির ডাক জাদুকর পিসি সরকারকে, হাজির হলেন সিজিও কমপ্লেক্সে

P.C Sarkar: ইডির ডাক জাদুকর পিসি সরকারকে, হাজির হলেন সিজিও কমপ্লেক্সে

জাদুকর পিসি সরকার। 

এবার ইডির ডাকে সাড়া দিয়ে সিজিও কমপ্লেক্সে এলেন জাদুকর পিসি সরকার।

এবার জাদুকর পিসি সরকারও হাজির হলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির দফতরে। শুক্রবার দুপুরে মেয়েকে সঙ্গে নিয়ে জাদুসম্রাট পিসি সরকার সিজিও কমপ্লেক্সে আসেন। টাওয়ার গ্রুপের কর্তা রামেন্দু চট্টোপাধ্য়ায়কে সম্প্রতি হেফাজতে নিয়েছিল ইডি। তারপরই তলব করা হয় ইডির তরফে। মনে করা হচ্ছে রামেন্দুর বয়ানের ভিত্তিতে তলব করা হয় পিসি সরকারকে।

তবে এবারই প্রথম চিটফাণ্ড কাণ্ডে পিসি সরকারের নাম জড়াল এমনটা নয়। এর আগে তাঁর বাড়িতেও তল্লাশি চালানো হয়েছিল। এবার একেবারে তলব করা হল সিজিও কমপ্লেক্সে।

এদিকে ২০১৪ সালে বিজেপির প্রার্থী হিসাবে লোকসভা নির্বাচনে লড়েছিলেন জাদুকর পিসি সরকার। সেই সময় গেরুয়া শিবিরের পক্ষ নিয়ে তিনি নানা কথা বলতেন। দাপিয়ে প্রচারও করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ভোটের ময়দানে পিছিয়ে পড়েন তিনি। এরপর তাঁকে বিশেষ আর রাজনীতির মাঠে দেখা যায়নি। তিনি তাঁর নিজের জগৎ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

তবে এবার সেই পিসি সরকারকেই তলব করল ইডি। তবে ম্যাজিসিয়ান পিসি সরকারকে তলব করার ঘটনা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। সূত্রের খবর, জাদুকরের বয়ান রেকর্ড করা হতে পারে।

সূত্রের খবর, প্রথম দিকে টাওয়ার গ্রুপ নিয়ে তদন্ত করত সিবিআই। সেই সময় পিসি সরকারের মুকুন্দপুরের বাড়িতে তল্লাশিও চালানো হয়েছিল। পরবর্তী সময় ওই মামলার তদন্তভার যায় ইডির হাতে। এরপর ইডি এনিয়ে খোঁজখবর শুরু করে। আর সেই তদন্তে নেমে টাওয়ার গ্রুপের কর্ণধার রামেন্দু চট্টোপাধ্য়ায়কে নিজেদের হেফাজতে নেয় ইডি। এবার একেবারে তলব করা হল পিসি সরকারকে। সূত্রের খবর, একটি রেস্তরাঁ করা নিয়ে পিসি সরকারের সঙ্গে কথা হয়েছিল টাওয়ার গ্রুপের। এমনকী চিটফাণ্ড সংস্থার সঙ্গে জাদুসম্রাটের আর্থিক লেনদেনও করেছিলেন বলে খবর। এর আগে ২০২১ সালে পিসি সরকার জুনিয়রের বাড়িতে তল্লাশি চালিয়েছিল সিবিআই। এবার তলব ইডির।

তবে শুধু বাংলা কিংবা ভারতে নয়, গোটা বিশ্বজুড়ে জাদুর দুনিয়ায় আজও যথেষ্ট পরিচিত পিসি সরকার। দেশ বিদেশে তিনি ম্যাজিক শো করেন।

 

বাংলার মুখ খবর

Latest News

বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.