বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mahua Moitra: মহুয়া মৈত্রকে কি টিকিট দেবে তৃণমূল? বিরাট আপডেট দিলেন খোদ মমতা, প্রার্থীর নাম ঘোষণা হয়ে গেল

Mahua Moitra: মহুয়া মৈত্রকে কি টিকিট দেবে তৃণমূল? বিরাট আপডেট দিলেন খোদ মমতা, প্রার্থীর নাম ঘোষণা হয়ে গেল

 মহুয়া মৈত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

বছর ঘুরলেই লোকসভা ভোট। তার আগে তৃণমূল সাংসদদের অনেকেই দোলাচলে আছেন তাঁদের ভাগ্যে কি ফের সংসদ ভোটে লড়ার টিকিট জুটবে? অনেকেই এনিয়ে সংশয়ে রয়েছেন। তবে কৃষ্ণনগর আসনের জন্য় সব সংশয় কার্যত দূর হয়ে গেল।

সাংসদ পদ থেকে বহিষ্কার করা হয়েছে মহুয়া মৈত্রকে। এনিয়ে গোটা দেশ জুড়ে চর্চা। কিন্তু এবার প্রশ্ন সামনেই তো লোকসভা ভোট। মহুয়া মৈত্রকে কি লোকসভা ভোটে লড়ার জন্য টিকিট দেবে তৃণমূল?

সাংবাদিকরা এই প্রশ্নটাই করেছিলেন তৃণমূল নেত্রীকে। আর সেই প্রশ্নের উত্তর একেবারে সোজাসাপটাই দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। মহুয়া মৈত্রকে কি ফের টিকিট দেবে তৃণমূল? তিনি কি প্রার্থী হবেন?

মমতা বলেন, না হওয়ার তো কারণ এখনও পর্যন্ত দেখছি না। তাছাড়া ওকে তো পার্টি প্রেসিডেন্ট করা হয়েছে কৃষ্ণনগরে। তাছাড়া পার্টি তো ওর পেছনে দাঁড়িয়েছে। ধ্বনি ভোটে হয়েছে। ভোট রেকর্ড করা হয়নি। হাত তুলে ভোট। চেঁচিয়ে ভোট আর কি! কোনওরকম স্কোপ না দিয়ে। জানালের মমতা।

সেই সঙ্গেই কার্যত এই বহিষ্কার মহুয়া মৈত্রের জন্য় সামনের লোকসভা ভোটের কৃষ্ণনগরের আসনের টিকিটটি পাকা করে দিল। খোদ নেত্রী যেখানে বলেছেন সেখানে আর অন্য়থা হওয়ার উপায় নেই। তবে কি শাপে বর হল মহুয়ার?

এদিকে মহুয়া মৈত্রকে বহিষ্কার করার পরে নানা মন্তব্য ভাসছে সোশ্য়াল মিডিয়ায়। একজন লিখেছেন, মহুয়া ম্য়াডামের জন্য রেকর্ড মার্জিন অপেক্ষা করে আছে।

এদিকে বছর ঘুরলেই লোকসভা ভোট। তার আগে তৃণমূল সাংসদদের অনেকেই দোলাচলে আছেন তাঁদের ভাগ্যে কি ফের সংসদ ভোটে লড়ার টিকিট জুটবে? অনেকেই এনিয়ে সংশয়ে রয়েছেন। তবে কৃষ্ণনগর আসনের জন্য় সব সংশয় কার্যত দূর হয়ে গেল। একদিকে সংসদে প্রবেশের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। এনিয়ে অস্বস্তি থাকতে পারে। কিন্তু তার সঙ্গেই মহুয়ার জন্য় একরাশ স্বস্তি এনে দিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজনৈতিক মহলের মতে, কালী ইস্যুতে নেত্রীর সঙ্গে মহুয়ার সম্পর্কের কিছুটা অবনতি হয়েছিল বলে খবর। তবে ঘুষ কাণ্ডের অভিযোগ ওঠার পরে দল কিন্তু ইদানিং মহুয়ার পাশে থেকেছে। সেই সঙ্গেই শুক্রবার তো মহুয়ার টিকিটের বিষয়টিও নিশ্চিত করে দিলেন খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায়। তবে কি মহুয়াকে বহিষ্কার করে সমস্যা বাড়ল বিজেপির?

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি Ranji Trophy 2024: সেমিফাইনালের আগে রঞ্জির এলিট গ্রুপে সব থেকে বেশি রান কাদের? দেখুন সেরা ১০ শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে বিজেপি,মধ্যপ্রদেশের কৌশল এবার লোকসভায়? আমরা ভারতের বিরুদ্ধে হেরেছি, অ্যাশেজ জিতিনি, কিন্তু.. ব্যাজবলেই ভরসা ম্যাকালামের বিচ্ছেদের পরেও তামিলনাড়ুর প্রয়াত এআইএডিএমকে নেতাদের প্রশংসা মোদীর, কারণটা কী? সাড়া ফেলেছিলেন শবরীমালা রায়ে, সেই প্রাক্তন বিচারপতিই এবার লোকপালের চেয়ারপার্সন কেরিয়ারের প্রথম ৮ টেস্টে সব থেকে বেশি রান, ব্র্যাডম্যানের পরেই যশস্বী- সেরা পাঁচ উচ্চমাধ্যমিকের সাইকোলজি পরীক্ষার প্রশ্ন কেমন হল? নম্বর বেশি উঠবে? জানালেন শিক্ষক দিল্লি আর হরিয়ানায় প্রার্থীর নাম ঘোষণা করে দিল আপ, কারা কোথায় জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.