বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দুর নাম শুনেই সাংবাদিক বৈঠক বন্ধ করলেন মমতা
শুক্রবার তৃণমূল ভবনে মমতা বন্দ্যোপাধ্যায়। (PTI)
শুক্রবার তৃণমূল ভবনে মমতা বন্দ্যোপাধ্যায়। (PTI)

শুভেন্দুর নাম শুনেই সাংবাদিক বৈঠক বন্ধ করলেন মমতা

  • গত মাসে ঘুর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতি পর্যালোচনা বৈঠকে শুভেন্দু হাজির থাকায় অংশগ্রহণ করেননি মমতা।

মুকুলের তৃণমূলের ফেরার ‘পারফেক্ট ফ্রেম’-এ ফের তাল কাটলেন শুভেন্দু। হাজির না থেকেও চিনিয়ে দিলেন প্রতিপক্ষের আসল নিশানা। শুক্রবার তৃণমূল ভবনের ভরা সাংবাদিক বৈঠকে তাঁর নাম উচ্চারিত হতেই চেয়ার ছাড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

শুক্রবর বিকেলে মুকুল রায়কে পাশে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। একের পর এক প্রশ্ন আসতে থাকে সাংবাদিকদের থেকে। কয়েকজন মতাদর্শগত দিক থেকে এই দলবদল কতটা ঠিক সেই প্রশ্নও করেন। এরই মধ্যে শুভেন্দু অধিকারীর নাম নিয়ে প্রশ্ন করতে শুরু করেন এক সাংবাদিক। সঙ্গে সঙ্গে তাঁকে বাধা দেন মমতা। প্রশ্ন শুনেই জবাব দিতে শুরু করেন মুকুল। সঙ্গে সঙ্গে মমতা ঘোষণা করেন সাংবাদিক সম্মেলন শেষ। 

গত মাসে ঘুর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতি পর্যালোচনা বৈঠকে শুভেন্দু হাজির থাকায় অংশগ্রহণ করেননি মমতা। এবার তাঁর নাম উচ্চারিত হওয়ার সঙ্গে সঙ্গে সাংবাদিক বৈঠক শেষ করলেন মমতা। 

প্রায় ৩ বছর ন’মাস পর এদিন তৃণমূলে প্রত্যাবর্তন ঘটল মুকুল রায়ের। সঙ্গে তাঁর ছেলে শুভ্রাংশুরও। এদিন তাঁরে উত্তরীয় পরিয়ে বরণ করে নেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে মুকুল কী পদ পেতে পারেন তা নিয়ে জোর জল্পনা চলছে। 

 

বন্ধ করুন