বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গিরিরাজের মন্তব্য নিয়ে উত্তাল হল বিধানসভা, ওয়াক আউট করল BJP

গিরিরাজের মন্তব্য নিয়ে উত্তাল হল বিধানসভা, ওয়াক আউট করল BJP

ফাইল ছবি (টুইটার)

এদিন অধিবেশনের শুরুতেই মন্ত্রী শশী পাঁজা বলেন, ‘কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহ কথা বলেছেন। আমরা প্রতিবাদ করতে চাইছি। তিনি নারী বিদ্বেষী মন্তব্য করেছেন। আমরা তাঁকে ধিক্কার জানাই।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাচের তালে পা মেলানোকে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংয়ের মন্তব্যে বৃহস্পতিবার উত্তাল হয়ে উঠল রাজ্য বিধানসভা। তৃণমূলের দাবি, বিজেপিকে ক্ষমা চাইতে হবে। পালটা বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি বিধায়করাও। এর পর ওয়াক আউট করেন তাঁরা।

এদিন অধিবেশনের শুরুতেই মন্ত্রী শশী পাঁজা বলেন, ‘কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংহ কথা বলেছেন। আমরা প্রতিবাদ করতে চাইছি। তিনি নারী বিদ্বেষী মন্তব্য করেছেন। আমরা তাঁকে ধিক্কার জানাই। কেন্দ্রীয় মন্ত্রী যে কথা বলেছেন তা লজ্জার। বিজেপি যে নারী বিদ্বেষী তার প্রমাণ আমরা একাধিকবার পেয়েছি। ভোট প্রচারেও যে ভাবে প্রধানমন্ত্রী দিদি, দিদি বলেছেন। যদি গিরিরাজ সিং মন্তব্যের প্রতিবাদে বিজেপির কেউ কিছু না বলে তাহলে বুঝতে হবে যে এই ঘটনা তারা সমর্থন করছে।’

এর পরই তুমুল চিৎকার চেঁচামেচি জুড়ে দেন তৃণমূল বিধায়করা। নিজের জায়গায় দাঁড়িয়ে পালটা চিৎকার করতে থাকেন বিজেপি বিধায়করা। তৃণমূলের মহিলা বিধায়করা ওয়েলে নেমে বিক্ষোভ দেখাতে থাকেন। তখন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রী সম্পর্কে এই ধরণের মন্তব্য অনভিপ্রেত। বেশ কিছুক্ষণ শোরগোল চলার পর বিধানসভা কক্ষ থেকে ওয়াক আউট করেন বিজেপি বিধায়করা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.