বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চা-ঘুগনির পরে এবার কাঁচা বাদামের কথা বললেন মমতা, সঙ্গে টাকডুমাডুম

চা-ঘুগনির পরে এবার কাঁচা বাদামের কথা বললেন মমতা, সঙ্গে টাকডুমাডুম

মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্য়মন্ত্রী

জাগো বাংলার প্রচার প্রসঙ্গে মমতা বলেন, কাউন্সিলরদের দায়িত্ব দেওয়া হচ্ছে, রেস্তরাঁ, ক্লাবে, চায়ের দোকানে বিনা পয়সায় দিতে পারেন। পড়লে জ্ঞান বাড়বে। যারা লিখেছেন তাদের প্রেরণা বাড়বে।

কিছুদিন আগেই কর্মসংস্থানের নয়া দিশা দেখিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর মরসুমে কার্যত চা, ঘুগনি বিক্রি করে আয় করার টিপস দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এনিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কটাক্ষ করা হচ্ছে। এবার এনিয়েও মুখ খুললেন খোদ মুখ্য়মন্ত্রী। তার সঙ্গেই কাঁচা বাদাম গানের প্রসঙ্গও উল্লেখ করলেন মুখ্যমন্ত্রী।

রবিবার জাগো বাংলার অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলা এগিয়ে চলেছে। যাদের কাজ নেই তারা সকাল থেকে তরজা করে বেড়াচ্ছেন। তাঁরা তরজা করে বেড়ান।… যদি মতামতও দিই তবে নানা ধরনের বিকৃতিমূলক কথা বলা হয়। যদি চায়ে পে চর্চা হোনে সে বাত নেহি হোতা। যদি বলা হয় নিজের পায়ে দাঁড়ানোর জন্য… কাঁচা, পাকা বাদামের কত নাচগান গেয়েছেন? মানুষ যদি সমর্থনই না করত তাহলে এগুলো হল কী করতে? পাপ্পু দ্য গ্রেটরা যখন যা খুশি বলে। ওদের জন্য আমাদের গানটা তোলা থাকল। টাক ডুমাডুম টাক ডুমাডুম। মা এসেছে এসেছে আনন্দের ধূম।

মমতা বলেন, আপনারা আমাদের গাল দিন তাতে আমাদের কিছু যায় আসেনা। যারা এগুলো করছেন তারা যদি এগুলো করে শান্তিতে ঘুমোতে পারেন তবে বেশি করে করুন। অন্য়দিকে জাগো বাংলার প্রচার প্রসঙ্গে মমতা বলেন, কাউন্সিলরদের দায়িত্ব দেওয়া হচ্ছে, রেস্তরাঁ, ক্লাবে, চায়ের দোকানে বিনা পয়সায় দিতে পারেন। পড়লে জ্ঞান বাড়বে। যারা লিখেছেন তাদের প্রেরণা বাড়বে। 

 

 

বাংলার মুখ খবর

Latest News

মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার মাত্র ১৫-১৬ বছরেই মা হন, মেয়ে রিয়া ও তাঁর পরিবারের সঙ্গে ছবি দিলেন পল্লবী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.