বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অরূপ রায়ের জমানায় অন্তত গ্রেফতার হবে না শান্তিরঞ্জন, দাবি মঙ্গলাহাটের দোকানিদের

অরূপ রায়ের জমানায় অন্তত গ্রেফতার হবে না শান্তিরঞ্জন, দাবি মঙ্গলাহাটের দোকানিদের

শান্তিরঞ্জন দে (বাঁ দিকে)। মঙ্গলাহাটের আগুন। 

মঙ্গলাহাটে অগ্নিকাণ্ডে অভিযুক্ত শান্তিরঞ্জন দে মন্ত্রী অরূপ রায়ের ঘনিষ্ঠ, দাবি স্থানীয় ব্যবসায়ীদের। তাঁদের দাবি, অরূপ রায় মন্ত্রী থাকলে শান্তিরঞ্জনের গ্রেফতারির সম্ভাবনা নেই। 

অরূপ রায় মন্ত্রী থাকলে গ্রেফতার হবেন না মঙ্গলাহাট অগ্নিকাণ্ডে অভিযুক্ত প্রোমোটার শান্তিরঞ্জন দে। শনিবার এমনই আশঙ্কার কথা শোনা গেল স্থানীয় ব্যবসায়ীদের মুখে। তাঁদের দাবি, মন্ত্রী অরূপ রায়ের সঙ্গে শান্তিরঞ্জনের ঘনিষ্ঠতা রয়েছে। যার ফলে কোনও ভাবেই প্রোমোটারকে গ্রেফতার করবে না পুলিশ।

বৃহস্পপতিবার রাতের আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে রাজ্যের বৃহত্তম কাপড়ের বাজার হাওড়ার মঙ্গলাহাট। গভীর রাতে হাটের দোকান দাউ দাউ করে জ্বলতে দেখেন ব্যবসায়ীরা। দমকল এসে তেমন সুবিধা করতে পারেনি। আর অগ্নিকাণ্ডের পর থেকেই ব্যবসায়ীদের মুখে একটাই অভিযোগ, আগুন লাগিয়েছে প্রোমোটার শান্তিরঞ্জন দের ছেলেরা। শনিবার নওসাদ সিদ্দিকি অগ্নিদগ্ধ মঙ্গলাহাট পরিদর্শনে যান। তখনই ব্যবসায়ীদের একাংশ বলতে থাকেন, অরূপ রায় মন্ত্রী থাকলে শান্তিরঞ্জন গ্রেফতার হবে না।

কিন্তু কে এই শান্তিরঞ্জন? স্থানীয় ব্যবসায়ীদের দাবি, মঙ্গলাহাটের জমির একাংশের লিজ সত্ত্ব ছিল দমদমের বাসিন্দা শান্তিরঞ্জনের কাছে। কিন্তু সেই সত্ত্বের মেয়াদ ফুরিয়ে গিয়েছে। তার পরও জমির দখল ছাড়তে নারাজ তিনি। এই নিয়ে শান্তিরঞ্জনের সঙ্গে ব্যবসায়ীদের মামলা চলছে।

ব্যবসায়ীদের একাংশের দাবি, বৃহস্পতিবার গভীর রাতে শান্তিরঞ্জনের ছেলেরাই পেট্রল ছড়িয়ে হাটে আগুন লাগিয়েছে। তাই দ্রুত বিধ্বংসী চেহারা নিয়েছে আগুন।

বলে রাখি, দগ্ধ মঙ্গলাহাট পরিদর্শনে গিয়ে ঘটনার তদন্তে ৫ সদস্যের কমিটি গড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই কমিটিতে রয়েছেন অরূপ রায়ও। ব্যবসায়ীদের অভিযোগ যদিও অস্বীকার করেছেন মন্ত্রী। তিনি বলেন, ‘শান্তিরঞ্জন আমার ঘনিষ্ঠ একথা ঠিক নয়। ৪ দশকের রাজনৈতিক জীবনে চার আনা পয়সা কোনও দিন কারও থেকে নিইনি।’

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো শেষ ওভারে ২ উইকেট পড়ল বাংলাদেশের, ব্যর্থ হল জাকেরের লড়াই,৩ রানে জিতল শ্রীলঙ্কা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.