বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমি এমন ভালবাসা পাওয়ার আশা করতে পারি দাদা’‌, কটাক্ষ নারদ–কর্তার
সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। (ছবি সৌজন্য সংগৃহীত)
সাংবাদিক ম্যাথু স্যামুয়েল। (ছবি সৌজন্য সংগৃহীত)

‘‌আমি এমন ভালবাসা পাওয়ার আশা করতে পারি দাদা’‌, কটাক্ষ নারদ–কর্তার

  • আর মুকুলের ঘরওয়াপসি নিয়ে কটাক্ষ করতে দেখা গেল নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে।

সেদিন তিনি আবেগে ভেসেছিলেন। যেদিন সিবিআই গ্রেফতার করেছিলেন মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়কে। ভিডিও বার্তা দিয়ে বলেছিলেন, ‘‌আমি সঠিক আজ তা প্রমাণ হয়েছে।’‌ হ্যাঁ, তিনি নারদ–কর্তা ম্যাথু স্যামুয়েল। তবে এবার তিনি কটাক্ষ করেছেন মুকুল রায়ের তৃণমূল কংগ্রেসে ফেরা নিয়ে। শুক্রবার সারাদিনই খবরের শিরোনামে ছিলেন মুকুল রায়। তৃণমূল কংগ্রেস থেকে বিজেপি এবং আবার বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে ফেরা—বৃত্ত সম্পূর্ণ। আর মুকুলের ঘরওয়াপসি নিয়ে কটাক্ষ করতে দেখা গেল নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলকে।

২০১৬ সালের বিধানসভা নির্বাচনের আগে এই ‘নারদ স্টিং অপারেশন’ রাজ্য–রাজনীতিতে তুমুল হইচই ফেলে দিয়েছিল। যার নমেপথ্যে নায়ক ছিলেন ম্যাথু স্যামুয়েল। যে নারদ কাণ্ড নিয়ে একুশের নির্বাচনের পরও ঝড় উঠেছিল। তৃণমূল কংগ্রেসের আইনজীবীরা আদালতে প্রশ্ন তুলেছিলেন এই মামলা থেকে কেন নাম বাদ রয়েছে শুভেন্দু অধিকারী এবং মুকুল রায়ের?‌ এবার ঘরে ফেরা নিয়ে সেই নারদ কর্তা ম্যাথু স্যামুয়েল নিজের ফেসবুক ওয়ালে একটি ছবির কোলাজ পোস্ট করেন। যে ছবিতে দেখা যাচ্ছে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আলিঙ্গনরত মুকুল রায়। আর দ্বিতীয় ছবিতে হাসিমুখে কৈলাস বিজয়বর্গীয়কে তাঁর জড়িয়ে ধরার ছবি এবং তৃতীয়টিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর ক্যাপশনে স্যামুয়েল লেখেন, ‘কখন আমি এমন ভালবাসা পাওয়ার আশা করতে পারি দাদা…’। তারপর তিনটে হাসির ইমোজি।

উল্লেখ্য, এই নারদ কাণ্ডে ম্যাথুকেও জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল। তখন মুকুল রায় প্রসঙ্গে তিনি বলেছিলেন, স্টিং অপারেশনে তাঁর হাত থেকে টাকা নেননি মুকুল রায়। তবে মুকুল রায়ের কাছে টাকা নিয়ে যাওয়ার পর তিনি তৎকালীন বর্ধমানের পুলিশ সুপার এসএমএইচ মির্জাকে তা দেওয়ার কথা বলেন। তিনি তাই করেছিলেন।

বন্ধ করুন