বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধরা না-পড়লে আরও ৩টে খুন করতাম, গ্রেফতারির পর বলল হেদুয়ায় বধূ খুনে অভিযুক্ত

ধরা না-পড়লে আরও ৩টে খুন করতাম, গ্রেফতারির পর বলল হেদুয়ায় বধূ খুনে অভিযুক্ত

ধৃত সৌমিক চট্টোপাধ্যায়। 

২০২২ সালে অভিযুক্তের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পর ফের মীনাক্ষীদেবীর সঙ্গে যোগাযোগ শুরু করেন সৌমিক। কিন্তু ছেলে বড় হয়ে গিয়েছে বলে আর সম্পর্কে থাকতে চাননি মীনাক্ষীদেবী।

কলকাতার হেদুয়া পার্ক এলাকায় প্রৌঢ়া খুনের ঘটনায় কালিম্পংয়ের লাভা থেকে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম সৌমিক চট্টোপাধ্যায়। খুনের কথা স্বীকার করে ধৃত জানিয়েছে, পরকীয়া সম্পর্ক চালিয়ে যেতে অস্বীকার করায় মীনাক্ষী ভট্টাচার্য নামে ৫৫ বছর বয়সী ওই বধূকে খুন করেছেন তিনি। এমনকী নিজের প্রাক্তন স্ত্রী, ২ সন্তানকেও খুনের পরিকল্পনা ছিল বলে জানিয়েছেন ধৃত।

গত ১১ অক্টোবর সন্ধ্যা ৬টা নাগাদ বড়তলা থানা এলাকার রাজাবাগান স্ট্রিটের ওই বাড়িতে ধারালো অস্ত্রের আঘাতে খুন হন মীনাক্ষী ভট্টাচার্য। মীনাক্ষীদেবীর ১৫ বছর বয়সী ছেলেও গুরুতর আহত হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মীনাক্ষীদেবীর স্বামীর বয়স প্রায় ৭০ বছর। বেশি বয়সে বিয়ে করেছিলেন তিনি। সৌমিক চট্টোপাধ্যায় নামে এক যুবক বাড়িতে যাতায়াত করত। সন্দেহের তির তারই দিকে। এর পর সৌমিকের বাড়ি গিয়ে খোঁজ খবর শুরু করেন আধিকারিকরা। জানতে পারেন, সৌমিক ও তাঁর মোটরসাইকেল কেউই বাড়িতে নেই। এর পর মোটরসাইকেলের নম্বর ধরে তদন্ত শুরু করে পুলিশ। জানা যায় মোটরসাইকেল রয়েছে কালিম্পংয়ের লাভায়। সেখানে এক হোম স্টে থেকে মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

জেরায় ধৃত জানিয়েছে, ২০১৬ সালে মীনাক্ষী দেবীর সঙ্গে তাঁর অনলাইনে পরিচয় হয়। ধীরে ধীরে বন্ধুত্ব গভীর হলে সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। বিষয়টি মীনাক্ষীদেবীর স্বামী জানতেন। এর পর ২০২০ সালে বিয়ে করেন সৌমিক। কিন্তু দাম্পত্য বেশিদিন টেকেনি। ২০২২ সালে তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এর পর ফের মীনাক্ষীদেবীর সঙ্গে যোগাযোগ শুরু করেন সৌমিক। কিন্তু ছেলে বড় হয়ে গিয়েছে বলে আর সম্পর্কে থাকতে চাননি তিনি। এতেই মীনাক্ষীর ওপর আক্রোশ জন্মায় সৌমিকের। তবে প্রাক্তন স্ত্রী ও তাঁর ২ সন্তানকে তিনি কেন খুন করতে চান তা এখনও স্পষ্ট নয়। পুলিশকে তিনি জানিয়েছেন, ধরা না পড়লে আরও ৩টে খুন করতাম।

 

বাংলার মুখ খবর

Latest News

প্রচারে বেরিয়ে গরুর মাংস নিয়ে মন্তব্য, নির্মলার তোপে ওয়াইসি ৪ বছরের ডিগ্রি কোর্সের পর দিতে পারবেন UGC NET, খুলে গেল সরাসরি PhD করার পথ আপনি কি শনি পীড়ায় জর্জরিত? তাহলে হনুমান জয়ন্তীতে অবশ্যই করুন এই কাজ, পাবেন সুফল ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? 'এই দিনের অপেক্ষায় ছিলাম', SSC মামলায় রায়দানের পরই কেঁদে ভাসালেন চাকরিপ্রার্থী অভিষেকের চৌদ্দুপুরুষ চোর, চাঁচাছোলা আক্রমণ দিলীপের নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ

Latest IPL News

২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.