বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Entally Police Station:রাতে ফ্ল্যাটের ছাদে জোরে বাজছে বক্স, বারণ করতেই পুলিশকে বেধড়ক ‘মার’ মদ্যপদের

Entally Police Station:রাতে ফ্ল্যাটের ছাদে জোরে বাজছে বক্স, বারণ করতেই পুলিশকে বেধড়ক ‘মার’ মদ্যপদের

তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ

জন্মদিন উপলক্ষে শনিবার সিআইটি রোডের আনন্দপল্লিতে ফ্ল্যাটের ছাদের উপর পার্টি চলছিল। সেই পার্টি উপলক্ষ্যে সন্ধ্যে থেকেই বাজছিল বক্স।

সন্ধে থেকে বাজছে ডিজে। রাত গড়িয়ে গেলেও হুঁশ নেই। বাসিন্দাদের অভিযোগ পেয়ে পুলিশ এলেও স্বস্তি মিলল না। বেজেই চলল ডিজে। উল্টে থামাতে গিয়ে একদল মদ্যপদের হাতে মার খেল পুলিশ। এন্টালি থানা এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জন্মদিন উপলক্ষে শনিবার সিআইটি রোডের আনন্দপল্লিতে ফ্ল্যাটের ছাদের উপর পার্টি চলছিল। সেই পার্টি উপলক্ষ্যে সন্ধে থেকেই বাজছিল বক্স। রাত বাড়লেও সেই বক্স বন্ধ হয়নি। বাধ্য হয়ে ফ্ল্যাটের অন্য বাসিন্দারা ১০০ ডায়াল করে পুলিশে অভিযোগ জানান।

(পড়ুন। চা–বাগান বন্ধ রাখা নিয়ে মতপার্থক্য চরমে, অবশেষে বৈঠক ডাকল টি–বোর্ড

খবর পেয়ে ঘটনাস্থলে আসে এন্টালি থানার পুলিশ। বক্স বন্ধ করতে বললেই পুলিশের সঙ্গে বচসা বাধে পার্টিতে আসা লোকজনদের। অভিযোগ, মদ্যপ অবস্থায় এক সিভিক ভলেন্টিয়ার ও এ সার্জেনের গায়ে হাত তোলেন অভিযুক্তরা। তাঁদের বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ। এর আরও পুলিশ এসে ঘটনাস্থলে পৌঁছয়। তিনজনকে গ্রেফতার করে। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

পড়ুন। গঙ্গাসাগর মেলা মিলিয়ে দিল স্বামী–স্ত্রীকে, ১৩ বছর আগে সন্তান–সহ হারিয়েছিল পরিবার

ফ্ল্যাটের এক বাসিন্দা সাংবাদমাধ্যমকে বলেন, 'আমাদেরও জন্মদিনে নিমন্ত্রণ ছিল। রাতে খেয়ে দেয়ে ঘরে চলে আসি। রাত একটা পর্যন্ত বক্স বাজছিল। আমরা শুয়ে পড়েছিলাম। পরে হঠাৎ চিকিৎকার চেঁচামেচি শুনে বাইরে বেরিয়ে দেখি পুলিশ এসেছে।' পুলিশ জানিয়েছে, ধৃত তিন জন প্রভাত সরকার, বাপি সরকার ও বাপ্পা সরকার।

রাতে কটা পর্যন্ত মাইক বাজানো যায়?

এই বিষয়টি জানতে গত বছর কলকাতা হাইকোর্টে একটি মামলা হয়। মামলার প্রেক্ষিতে আদালত জানিয়েছে, রাত ১০টার পর মাইক বাজানো যায় না।

পড়ুন। বীরভূমের সিউড়ি এবং নানুরে পরপর দু'দিনে ১৬টি পথকুকুরের মৃত্যু হয়েছে। সিউড়ির টিনবাজারে মঙ্গলবার রাতে উদ্ধার হয় আটটি কুকুরছানার দেহ। তাদের প্রত্যেকের মুখ দিয়ে গ্যাঁজলা বেরোচ্ছিল। এরপর নানুরের গোমড়া গ্রামে একদিনে মৃত্যু হয় আটটি পথকুকুরের।

বাংলার মুখ খবর

Latest News

সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? USA বনাম Bangladesh ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বিয়ের ১ মাসও কাটেনি! মধুচন্দ্রিমা থেকে ফিরে কার সঙ্গে দেখা করতে ছুটলেন আদৃত? ভোট দিলেন প্রধান বিচারপতি, কী বার্তা দিলেন তিনি? Skin Tone Recognizing: আপনার স্কিন টোন কী, কীভাবে জানবেন? দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.