বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একজন নন, 'বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক ছাত্রীর সঙ্গে সহবাস' JU-র অধ্যাপকের
যাদবপুর বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)
যাদবপুর বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

একজন নন, 'বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক ছাত্রীর সঙ্গে সহবাস' JU-র অধ্যাপকের

অভিযোগকারী ছাত্রীর মেডিকেল পরীক্ষা হয়েছে। পুলিশ তাঁর গোপন জবানবন্দি নেওয়ার চিন্তাভাবনা করছে।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক ছাত্রীর সঙ্গে সহবাস করার অভিযোগ উঠল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপকের বিরুদ্ধে। এক ছাত্রীর মাধ্যমে খবর প্রকাশ্যে চলে আসতেই অধ্যাপকের কলকাতার আবাসনে তাঁর দেখা মিলছে না। পুলিশ ইতিমধ্যে ওই অধ্যাপককে ধরতে তল্লাশি শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, অতনু সাহা নামে যে অধ্যাপকের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে, তিনি বিশ্ববিদ্যালয়ের একটি বিভাগের প্রধান। অভিযোগকারী এক ছাত্রী জানিয়েছেন, বছরখানেক আগে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তাঁর সঙ্গে সহবাস করেছেন ওই অধ্যাপক। কিছুদিন আগে যখন ওই ছাত্রী অধ্যাপককে বিয়ের কথা বললে, তাতে রাজি হননি তিনি। অভিয়োগ, শুধু ওই ছাত্রীই নন, এই রকম একাধিক জনের সঙ্গে সহবাস করেছেন ওই অধ্যাপক। স্থানীয় বাসিন্দাদের বয়ান অনুযায়ী, আবাসনে অধ্যাপকের ফ্ল্যাটে মাঝে মধ্যেই অন্য মহিলারা আসতেন।

এই খবর প্রকাশ্যে আসার পর পুলিশ ওই অধ্যাপকের ফ্ল্যাটে গেলে আবাসনের নিরাপত্তারক্ষীরা জানান, অতনু বাড়িতে নেই। ইতিমধ্যে অভিযোগকারী ছাত্রীর মেডিকেল পরীক্ষা হয়েছে। পুলিশ তাঁর গোপন জবানবন্দি নেওয়ার চিন্তাভাবনা করছে। সেজন্য আলিপুর আদালতে আবেদন জানানো হয়েছে। পুলিশ জানতে পেরেছে, ওই অধ্যাপকের নিজের বাড়ি মালদহে। অতনুর মালদহের বাড়িতেও পুলিশ যাবে বলে জানা যাচ্ছে। ফোন বন্ধ থাকায় অভিযুক্ত অধ্যাপকের সঙ্গে যোগাযোগ করা পুলিশের সম্ভব হয়নি।

বন্ধ করুন