বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Tollygunge Bus Accident: সিগন্যাল ভেঙে পরপর আটটি গাড়িতে ধাক্কা দিল বাস, টালিগঞ্জে হাড়হিম ঘটনা

Tollygunge Bus Accident: সিগন্যাল ভেঙে পরপর আটটি গাড়িতে ধাক্কা দিল বাস, টালিগঞ্জে হাড়হিম ঘটনা

এই বাসটি একের পর এক গাড়িকে ধাক্কা দেয় টালিগঞ্জে। 

একেবারে শিউরে ওঠার মতো ঘটনা। যাত্রী বোঝাই বাস ধাক্কা দিল আটটি গাড়িতে। 

একেবারে হাড়হিম কাণ্ড মহানগরীতে। টালিগঞ্জে যাত্রীবোঝাই বেপরোয়া বাসের ধাক্কা। চারু মার্কেট থেকে এক্সাইড যাওয়ার পথে টালিগঞ্জ থানার একটু আগে বাসটি নিয়ন্ত্রণ হারায় বলে খবর। এরপরই একের পর এক গাড়িতে ধাক্কা দিতে শুরু করে। বুধবার তখন ঘড়িয়ে প্রায় ১১টা ৫০। ব্যস্ততম রাস্তায় এই ঘটনায় ব্যপক আতঙ্ক ছড়ায়। এসপি মুখার্জি রোডের ঘটনা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে লেকটাউনে সেই ভয়াবহ দুর্ঘটনার রেশ ফুরোয়নি এখনও। তার মধ্য়েই ভয়াবহ কাণ্ড এবার টালিগঞ্জে। লেকটাউনে বাস চুরি করে পালাচ্ছিল এক দুষ্কৃতী। তখনই একটি গাড়িতে ধাক্কা দেয়। একেবারে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। তার জেরে মৃত্যু হয় তিনজনের। 

আর সেই ঘটনার রেশ ফুরানোর আগেই এবার টালিগঞ্জে দুর্ঘটনা। ছিটকে পড়ে লোকজন। তবে পরপর ধাক্কা দিলেও কেউ সেভাবে জখম হননি। এটাই স্বস্তির। তবে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। তার থেকে অল্পের জন্য় রক্ষা পেয়েছেন বাসযাত্রীরা।

এদিকে পর পর ধাক্কা দেওয়ার জেরে বাসের সামনের দিকটা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসের বনেটটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, বাসটি সিগন্যাল ভেঙে একের পর এক গাড়িকে ধাক্কা মারতে থাকে। এভাবে বেপরোয়াভাবে বাসটিকে ছুটতে দেখে পথচারীরাও আতঙ্কিত হয়ে পড়েন। এদিকে বাসের ধাক্কায় একের পর এক গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে স্থানীয় সূত্রে খবর, এদিন বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। অল্পের জন্য রক্ষা পেয়েছেন অনেকেই। এদিকে ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। কীভাবে এই দুর্ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

যান্ত্রিক কোনও সমস্যার জেরে তিনি নিয়ন্ত্রণ হারিয়েছিলেন নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা পুলিশ খতিয়ে দেখছে। গোটা ঘটনায় নানা প্রশ্ন উঠছে। তবে চালককে জেরা করে পুলিশ আসল ঘটনার কথা জানার চেষ্টা করছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের খালাসি পালিয়েছে।

 

 

 

 

 

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.