বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় আবার মর্মান্তিক পথ দুর্ঘটনা, মোটরবাইক আরোহীকে পিষে চম্পট গাড়ি

খাস কলকাতায় আবার মর্মান্তিক পথ দুর্ঘটনা, মোটরবাইক আরোহীকে পিষে চম্পট গাড়ি

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর।

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসা করছে পুলিশ। আর ওই ঘাতক গাড়িটিকে খুঁজতে শুরু করেছে। কয়েক মাস আগে বেহালায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দ্বিতীয় শ্রেণির ছাত্রের। তারপর থেকে সেখানের রাস্তায় অনেক ব্যবস্থা নেওয়া হয়। বেহালা চৌরাস্তায় সেদিন মাটিবোঝাই লরি বেপরোয়া গতিতে ছুটে এসে সজোরে ধাক্কা মারে ছোট্ট সৌরনীলকে।

আবার সকালে শহরে বেপরোয়া গতি গাড়ির জেরে বলি হলেন এক ব্যক্তি। বেহালার সখেরবাজারের কাছে ডায়মন্ডহারবার রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। আজ, শনিবার বেহালায় মোটরবাইক–সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হতেই এই পথ দুর্ঘটনার বিষয়টি প্রকাশ্যে আসে। আজ সকালে গাড়ির ধাক্কায় রাস্তার পাশে মোটরবাইক নিয়ে উল্টে পড়েন এই আরোহী। তবে গাড়িটি তারপর পিষে দিয়ে সেখান থেকে চম্পট দেয় বলে অভিযোগ। এই ঘটনার পর ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে স্থানীয় সূত্রে খবর, আজ শনিবার সকালে বেহালার সখেরবাজারে ডায়মন্ড হারবার রোডে একটি গাড়ি তীব্র গতিতে যাওয়ার সময় মোটরবাইক আরোহীকে ধাক্কা মারে। তখন ওই মোটরবাইক আরোহী রাস্তায় ছিটকে পড়ে যায়। আর গাড়িটি তাঁকে পিষে দিয়ে চলে যায়। এই ঘটনা নিয়ে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। তখন সেখান দিয়ে পুলিশ টহল দিতে গিয়ে মোটরবাইক আরোহীকে পড়ে থাকতে দেখে। আর দ্রুত তাঁকে বাঁচাতে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার তদন্তে নেমেছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত মোটরবাইক আরোহীর নাম শুভদীপ বিজলি (‌৩০)‌। তিনি মহেশতলার ময়নাগড় এলাকার বাসিন্দা। পেশায় মিস্ত্রী ছিলেন। আজ সকালে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। মারাত্মক জখম মোটরবাইক আরোহীকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত শুভদীপ বিজলি পেশায় গ্রিল মিস্ত্রি ছিলেন। মহেশতলার ময়নাগড়ের বাসিন্দা। ঠাকুরপুকুরের দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন এই যুবক শুভদীপ। তখন তীব্র গতিতে আসা অন্য কোনও গাড়ি মোটরবাইকে ধাক্কা মারে বলে মনে করা হচ্ছে। আর সেটা নিশ্চিত হতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন:‌ ‘‌চিকিৎসা পরিষেবায় সন্তুষ্ট না হলে চিকিৎসক–নার্সদের হেনস্থা হতে হয়’‌, ক্ষোভ রাজ্যপালের

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসা করছে পুলিশ। আর ওই ঘাতক গাড়িটিকে খুঁজতে শুরু করেছে। কয়েক মাস আগে বেহালায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের। তারপর থেকে সেখানের রাস্তায় অনেক ব্যবস্থা নেওয়া হয়। বেহালা চৌরাস্তায় সেদিন মাটিবোঝাই একটি লরি বেপরোয়া গতিতে ছুটে এসে সজোরে ধাক্কা মারে ছোট্ট সৌরনীলকে। যা এখনও ভুলতে পারেননি এলাকার মানুষজন। পরিবার আজও শোক কাটিয়ে উঠতে পারেনি। তার মধ্যেই আবার একটা মর্মান্তিক মৃত্যু ঘটে গেল পথ দুর্ঘটনায়। ঘটনাস্থল প্রায় একই।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

লোকসভার প্রার্থী তালিকা ঘোষণা করল কেরল সিপিএম, রাহুলকেও জোর খোঁচা ১৪৪ ধারায় স্থগিতাদেশ জারি করে শুভেন্দুকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট বুধের কুম্ভে অবস্থানে তৈরি হয়েছে ২টি রাজযোগ, ভাগ্য খুলবে, ৩ রাশির হবে উন্নতি ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি হুডিতে মুখ ঢেকে বিমানবন্দরে ধরা দিলেন রণবীর! ‘ডন’ হওয়ার পাক্কা রেডি অভিনেতা 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.