বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় আবার মর্মান্তিক পথ দুর্ঘটনা, মোটরবাইক আরোহীকে পিষে চম্পট গাড়ি

খাস কলকাতায় আবার মর্মান্তিক পথ দুর্ঘটনা, মোটরবাইক আরোহীকে পিষে চম্পট গাড়ি

পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর।

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসা করছে পুলিশ। আর ওই ঘাতক গাড়িটিকে খুঁজতে শুরু করেছে। কয়েক মাস আগে বেহালায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দ্বিতীয় শ্রেণির ছাত্রের। তারপর থেকে সেখানের রাস্তায় অনেক ব্যবস্থা নেওয়া হয়। বেহালা চৌরাস্তায় সেদিন মাটিবোঝাই লরি বেপরোয়া গতিতে ছুটে এসে সজোরে ধাক্কা মারে ছোট্ট সৌরনীলকে।

আবার সকালে শহরে বেপরোয়া গতি গাড়ির জেরে বলি হলেন এক ব্যক্তি। বেহালার সখেরবাজারের কাছে ডায়মন্ডহারবার রোডে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মোটরবাইক আরোহীর। আজ, শনিবার বেহালায় মোটরবাইক–সহ এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হতেই এই পথ দুর্ঘটনার বিষয়টি প্রকাশ্যে আসে। আজ সকালে গাড়ির ধাক্কায় রাস্তার পাশে মোটরবাইক নিয়ে উল্টে পড়েন এই আরোহী। তবে গাড়িটি তারপর পিষে দিয়ে সেখান থেকে চম্পট দেয় বলে অভিযোগ। এই ঘটনার পর ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে স্থানীয় সূত্রে খবর, আজ শনিবার সকালে বেহালার সখেরবাজারে ডায়মন্ড হারবার রোডে একটি গাড়ি তীব্র গতিতে যাওয়ার সময় মোটরবাইক আরোহীকে ধাক্কা মারে। তখন ওই মোটরবাইক আরোহী রাস্তায় ছিটকে পড়ে যায়। আর গাড়িটি তাঁকে পিষে দিয়ে চলে যায়। এই ঘটনা নিয়ে তুমুল আলোড়ন পড়ে গিয়েছে। তখন সেখান দিয়ে পুলিশ টহল দিতে গিয়ে মোটরবাইক আরোহীকে পড়ে থাকতে দেখে। আর দ্রুত তাঁকে বাঁচাতে হাসপাতালে পাঠানো হয়। কিন্তু চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার তদন্তে নেমেছে ঠাকুরপুকুর থানার পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত মোটরবাইক আরোহীর নাম শুভদীপ বিজলি (‌৩০)‌। তিনি মহেশতলার ময়নাগড় এলাকার বাসিন্দা। পেশায় মিস্ত্রী ছিলেন। আজ সকালে তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। মারাত্মক জখম মোটরবাইক আরোহীকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠানো হয়। কিন্তু সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত শুভদীপ বিজলি পেশায় গ্রিল মিস্ত্রি ছিলেন। মহেশতলার ময়নাগড়ের বাসিন্দা। ঠাকুরপুকুরের দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন এই যুবক শুভদীপ। তখন তীব্র গতিতে আসা অন্য কোনও গাড়ি মোটরবাইকে ধাক্কা মারে বলে মনে করা হচ্ছে। আর সেটা নিশ্চিত হতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন:‌ ‘‌চিকিৎসা পরিষেবায় সন্তুষ্ট না হলে চিকিৎসক–নার্সদের হেনস্থা হতে হয়’‌, ক্ষোভ রাজ্যপালের

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসা করছে পুলিশ। আর ওই ঘাতক গাড়িটিকে খুঁজতে শুরু করেছে। কয়েক মাস আগে বেহালায় পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের। তারপর থেকে সেখানের রাস্তায় অনেক ব্যবস্থা নেওয়া হয়। বেহালা চৌরাস্তায় সেদিন মাটিবোঝাই একটি লরি বেপরোয়া গতিতে ছুটে এসে সজোরে ধাক্কা মারে ছোট্ট সৌরনীলকে। যা এখনও ভুলতে পারেননি এলাকার মানুষজন। পরিবার আজও শোক কাটিয়ে উঠতে পারেনি। তার মধ্যেই আবার একটা মর্মান্তিক মৃত্যু ঘটে গেল পথ দুর্ঘটনায়। ঘটনাস্থল প্রায় একই।

বাংলার মুখ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.