বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Accident: প্রবল বেগে বাতিস্তম্ভে ধাক্কা মারল গাড়ি, রেড রোডে পথ দুর্ঘটনা
রেড রোডে গাড়ি দুর্ঘটনা ঘটে।

Accident: প্রবল বেগে বাতিস্তম্ভে ধাক্কা মারল গাড়ি, রেড রোডে পথ দুর্ঘটনা

  • এই দুর্ঘটনা নিয়ে প্রশাসন সূত্রে খবর, বাতিস্তম্ভে ধাক্কা লেগে বিদ্যুতের তার বাইরে বেরিয়ে এসেছে। তাতে মনে করা হচ্ছে গাড়ির গতিবেগ বেশ জোরেই ছিল। ওই রাস্তায় সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। ফাঁকা রাস্তায় দুর্ঘটনা ঘটল কী করে?‌ এই প্রশ্নের উততর খুঁজছে পুলিশ। 

আবার রেড রোডে দুর্ঘটনা। বেপরোয়া গতিতে একটি এসইউভি গাড়ি ধাক্কা মারে রাস্তার পাশের একটি বাতিস্তম্ভে। গোটা বাতিস্তম্ভেটি পড়ে যায়। এই ঘটনায় গাড়িতে থাকা যাত্রীরা আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসার জন্য। গাড়িটি আটক করেছে ময়দান থানার পুলিশ। গতিবেগ কত ছিল ঘটনার সময়ে সেটা খতিয়ে দেখা হচ্ছে। রেড রোডে দুর্ঘটনাগ্রস্থ পোস্টটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে খবর।

ঠিক কী ঘটেছে রেড রোডে?‌ আজ, সোমবার রেড রোডে গাড়ি দুর্ঘটনা ঘটে। গাড়িটি রেড রোড ধরে ইডেনের দিকে যাচ্ছিল। তখন ফাঁকা রাস্তায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি বাতিস্তম্ভে ধাক্কা মারে। তৎক্ষণাৎ সেটা দুমড়ে যায়। একইসঙ্গে ধাক্কার জেরে গাড়ির সামনের দিকের অংশ তুবড়ে যায়। উপড়ে যায় বাতিস্তম্ভ। আহত যাত্রীদের এসএসকেএম হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

ঠিক কী কারণে এই দুর্ঘটনা?‌ পুলিশ সূত্রে খবর, রেড রোডে এই ঘটনা ঘটেছে নিয়ন্ত্রণহীন গতির জন্য। তবে বিষয়টি পরীক্ষা করে দেখা হচ্ছে। রাস্তায় স্পিডোমিটার, নিয়মিত সিসিটিভির ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। আজকের ঘটনাটিও বেপরোয়া গতিবেগের জেরেই হয়েছে কি না, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী জানা যাচ্ছে?‌ এই দুর্ঘটনা নিয়ে প্রশাসন সূত্রে খবর, বাতিস্তম্ভে ধাক্কা লেগে বিদ্যুতের তার বাইরে বেরিয়ে এসেছে। তাতে মনে করা হচ্ছে গাড়ির গতিবেগ বেশ জোরেই ছিল। ওই রাস্তায় সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ। ফাঁকা রাস্তায় দুর্ঘটনা ঘটল কী করে?‌ এই প্রশ্নের উততর খুঁজছে পুলিশ। ঘাতক গাড়িটিও পরীক্ষা করা হচ্ছে।

বন্ধ করুন