বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Student abduction: স্কুলে অপহরণ আতঙ্ক অডিয়ো ক্লিপে, উদ্বেগে অভিভাবকরা

Student abduction: স্কুলে অপহরণ আতঙ্ক অডিয়ো ক্লিপে, উদ্বেগে অভিভাবকরা

স্কুলে অপহরণ আতঙ্ক (টুইটার)

সল্টলেকের এক স্কুলে অভিভাবকদের গ্রুপে এই ক্লিপটি ভাইরাল হয়েছে। এই ক্লিপ নিয়ে আতঙ্ক উদ্বেগ তৈরি হয়েছে অভিভাবকদের মধ্যে। তা ইতিমধ্যেই অন্য স্কুলের গ্রুপগুলোতেও ছড়িয়ে পড়তে শুরু করেছে।

সম্প্রতি এক অডিয়ো ক্লিপ নিয়ে অভিভাবকদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। যে অডিয়ো ক্লিপে এক অভিভাবক জানাচ্ছেন, কোনও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর সন্তানকে পরিবারের লোকজনের কথা বলে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। যদিও এই ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইম বাংলা।

এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, সল্টলেকের এক স্কুলে অভিভাবকদের গ্রুপে এই ক্লিপটি ভাইরাল হয়েছে। এই ক্লিপ নিয়ে আতঙ্ক উদ্বেগ তৈরি হয়েছে অভিভাবকদের মধ্যে। তা ইতিমধ্যেই অন্য স্কুলের গ্রুপগুলোতেও ছড়িয়ে পড়তে শুরু করেছে।

এই খবর পৌঁছেছে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর কাছেও। তিনি এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। শিক্ষামন্ত্রী বলেন,'এমনটা হয়ে থাকলে খুব খারাপ ব্যাপার। উপযুক্ত রিপোর্ট পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া।' তবে এ ব্যপারে স্কুলগুলিকে আরও নজরদারি বাড়ানোর কথা বলা হয়েছে।

(পড়তে পারেন। ভাঙড়ে তৈরি হচ্ছে মহিলা থানা! ৩১ নতুন পদে দ্রুত নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি নবান্নের)

(পড়তে পারেন। যাদবপুরে সিসিটিভি বসানোর জন্য অবশেষে অর্থ বরাদ্দ করল রাজ্য সরকার)

কলকাতা পুলিশ জানিয়েছে এ নিয়ে কোনও অভিযোগ আসেন তাদের তবে অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে।

তবে বিষয়টি গুরুত্ব দিয়েই দেখছে বেশ কয়েকটি স্কুল। ক্লাস ক্লাসে পডুয়াদের সতর্ক করা হচ্ছে এনিয়ে। একই সঙ্গে অভিভাবকদেরও বলা হয়েছে তাঁরা যেন ঠিক স্কুল ছুটির সময় স্কুলে উপস্থিত থাকেন। কোনও কারণে নিতে না আসতে পারলে স্কুলকে যেন আগে জানিয়ে দেন।

(পড়তে পারেন। পুজোয় বাড়তি বাস, শাটল পরিষেবা, ভ্রমণের প্যাকেজ, কোমর বেঁধে নামছে NBSTC)

বাংলার মুখ খবর

Latest News

পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি ইসলাম ছাড়া অন্য ধর্মে জন্মানো দুর্ভাগ্যের,ববির মন্তব্যের বিরোধিতা করলেন না মমতা 'যার যেমন মানসিকতা...', ক্যাপ্টেন অংশুমানের বাবা-মা'র অভিযোগ নিয়ে জবাব স্ত্রী'র বর্তমান ক্রিকেটের ফ্যাব ফোরের চার সদস্যের বিরুদ্ধে কেমন পারফরমেন্স জিমির? ধর্মগুরুদের আপত্তিতে বন্ধ হয়ে গেল প্রথম পাক ‘ব্রেস্ট মিল্ক ব্যাঙ্ক’ অধিনায়ক হিসেবে ভারতীদের মধ্যে সর্বোচ্চ রান কার? শনির ফাঁড়া থেকে রক্ষা করছেন শনিদেব? ৪০ দিনে ৭ শনিবার সাপের ছোঁবল,তাও বেঁচে যুবক সরফিরা দিয়ে অক্ষয় কি আসতে পারবে ৫০০ কোটির ক্লাবে? ১ম দিনে কত হল আয় আলিয়ার ফেভারিট শাড়িই! অনন্তের বিয়েতে এলেন রণবীরের হাত ধরে রানাঘাটে মানুষের নয়নের মণি সেই মুকুট, ব্যাপক ভোটের ব্যবধানে জয় তৃণমূল কংগ্রেসের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.