বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Student abduction: স্কুলে অপহরণ আতঙ্ক অডিয়ো ক্লিপে, উদ্বেগে অভিভাবকরা

Student abduction: স্কুলে অপহরণ আতঙ্ক অডিয়ো ক্লিপে, উদ্বেগে অভিভাবকরা

স্কুলে অপহরণ আতঙ্ক (টুইটার)

সল্টলেকের এক স্কুলে অভিভাবকদের গ্রুপে এই ক্লিপটি ভাইরাল হয়েছে। এই ক্লিপ নিয়ে আতঙ্ক উদ্বেগ তৈরি হয়েছে অভিভাবকদের মধ্যে। তা ইতিমধ্যেই অন্য স্কুলের গ্রুপগুলোতেও ছড়িয়ে পড়তে শুরু করেছে।

সম্প্রতি এক অডিয়ো ক্লিপ নিয়ে অভিভাবকদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। যে অডিয়ো ক্লিপে এক অভিভাবক জানাচ্ছেন, কোনও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর সন্তানকে পরিবারের লোকজনের কথা বলে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল। যদিও এই ক্লিপের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইম বাংলা।

এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, সল্টলেকের এক স্কুলে অভিভাবকদের গ্রুপে এই ক্লিপটি ভাইরাল হয়েছে। এই ক্লিপ নিয়ে আতঙ্ক উদ্বেগ তৈরি হয়েছে অভিভাবকদের মধ্যে। তা ইতিমধ্যেই অন্য স্কুলের গ্রুপগুলোতেও ছড়িয়ে পড়তে শুরু করেছে।

এই খবর পৌঁছেছে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর কাছেও। তিনি এ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। শিক্ষামন্ত্রী বলেন,'এমনটা হয়ে থাকলে খুব খারাপ ব্যাপার। উপযুক্ত রিপোর্ট পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া।' তবে এ ব্যপারে স্কুলগুলিকে আরও নজরদারি বাড়ানোর কথা বলা হয়েছে।

(পড়তে পারেন। ভাঙড়ে তৈরি হচ্ছে মহিলা থানা! ৩১ নতুন পদে দ্রুত নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি নবান্নের)

(পড়তে পারেন। যাদবপুরে সিসিটিভি বসানোর জন্য অবশেষে অর্থ বরাদ্দ করল রাজ্য সরকার)

কলকাতা পুলিশ জানিয়েছে এ নিয়ে কোনও অভিযোগ আসেন তাদের তবে অভিযোগ এলে ব্যবস্থা নেওয়া হবে।

তবে বিষয়টি গুরুত্ব দিয়েই দেখছে বেশ কয়েকটি স্কুল। ক্লাস ক্লাসে পডুয়াদের সতর্ক করা হচ্ছে এনিয়ে। একই সঙ্গে অভিভাবকদেরও বলা হয়েছে তাঁরা যেন ঠিক স্কুল ছুটির সময় স্কুলে উপস্থিত থাকেন। কোনও কারণে নিতে না আসতে পারলে স্কুলকে যেন আগে জানিয়ে দেন।

(পড়তে পারেন। পুজোয় বাড়তি বাস, শাটল পরিষেবা, ভ্রমণের প্যাকেজ, কোমর বেঁধে নামছে NBSTC)

বন্ধ করুন