বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সুকান্ত মজুমদার তৃণমূলের অধ্যাপক সংগঠন ওয়েবকুপার সদস্য? বিস্ফোরক দাবি সংগঠনের

সুকান্ত মজুমদার তৃণমূলের অধ্যাপক সংগঠন ওয়েবকুপার সদস্য? বিস্ফোরক দাবি সংগঠনের

সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র

ওয়েবকুপার রাজ্য সভানেত্রী কৃষ্ণকলি বসু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২০১৩ সালে সুকান্ত মজুমদার আমাদের সংগঠনের সদস্যপদ গ্রহণ করেছিলেন। ২০১৭ সাল থেকে আমাদের সংগঠনের যাবতীয় তথ্য অনলাইনে করা হয়। কিন্তু তিনি কোথাও জানাননি যে তিনি সদস্যপদ ছেড়েছেন।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার নাকি এখনও তৃণমূলের অধ্যাপক সংগঠন ওয়েবকুপার সদস্য। এমনটাই দাবি করা হয়েছে খোদ ওয়েবকুপার পক্ষ থেকে। তবে সুকান্ত মজুমদার অবশ্য এনিয়ে মুখ খোলেননি। ওয়েবকুপার পক্ষ থেকে সদস্যপদের একটি ফর্মও সামনে আনা হয়েছে। তাঁদের দাবি, সেখানে দেখা যাচ্ছে সুকান্ত মজুমদারের নাম রয়েছে। ২০১৩ সালে নাকি তিনি ওয়েবকুপার সদস্যপদ নিয়েছিলেন। ফর্মে তাঁর বিবরণ সহ নানা তথ্য রয়েছে। সূত্রের খবর, তৃণমূল ক্ষমতায় আসার পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৈরি হয়েছিল অধ্যাপকদের এই সংগঠন। সেই সংগঠনেরই সদস্য বিজেপির বর্তমান রাজ্য সভাপতি? 

সংগঠনের দাবি, সুকান্ত মজুমদার গৌরবঙ্গ বিশ্ববিদ্যালয় ইউনিটের সদস্যপদ নিয়েছিলেন। কিন্তু সেই পদ তিনি আর ছাড়েননি। এখানেই প্রশ্ন তবে কি এখনও ওয়েবকুপারই সদস্য সুকান্ত মজুমদার? সংগঠনের দাবি সুকান্ত মজুমদার এখনও সদস্যপদ প্রত্যাহার করেছেন বলে তাঁদের কাছে কোনও তথ্য নেই। 

সংগঠনের দাবি গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক থাকাকালীন তিনি ওই সংগঠনের সদস্যপদ নেন। এনিয়ে ওয়েবকুপার রাজ্য সভানেত্রী কৃষ্ণকলি বসু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২০১৩ সালে সুকান্ত মজুমদার আমাদের সংগঠনের সদস্যপদ গ্রহণ করেছিলেন। ২০১৭ সাল থেকে আমাদের সংগঠনের যাবতীয় তথ্য অনলাইনে করা হয়। কিন্তু তিনি কোথাও জানাননি যে তিনি সদস্যপদ ছেড়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি রাজনৈতিক জীবন শুরু করেছিলেন। বর্তমানে তিনি একটি সাম্প্রদায়িক দলের রাজ্য সভাপতি।

 

 

 

 

 

বন্ধ করুন