বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kakali Vs Suvendu: ‘টাকা কি তোর বাপের?’ কাকলির প্রশ্নের মারকাটারি জবাব দিলেন শুভেন্দু

Kakali Vs Suvendu: ‘টাকা কি তোর বাপের?’ কাকলির প্রশ্নের মারকাটারি জবাব দিলেন শুভেন্দু

এমপি কাকলি ঘোষদস্তিদার ও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সংগৃহীত ছবি

শুভেন্দু লেখেন, তিনি ও তাঁর বসেরা যে ভাষা বোঝেন তাতেই আমি জবাব দেব। আমি ভালো করেই জানি এমজিএনআরইজিএর ফান্ড আমার শ্রদ্ধেয় বাবার নয়,এটা দেশের মানুষের।

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী স্বাধ্বী নিরঞ্জন সম্পর্কে কুকথা বলেছেন তৃণমূল এমপি কাকলি ঘোষদস্তিদার। এবার এই অভিযোগ তুলে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি এক্স হ্য়ান্ডেলে লিখেছেন, একজন নারী সম্পর্কে এই ধরনের মন্তব্য করাটা একজন এমপির পক্ষে শোভন নয়। তিনি আবার চিকিৎসকও। ওই কেন্দ্রীয় মন্ত্রী একজন স্বাধ্বী। কিন্তু এটাই হল এখন তৃণমূলের সংস্কৃতি। তাঁর বসেরা মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে এই ধরনের মন্তব্য করেন। আগামী ভোটে তাঁর টিকিট সুরক্ষিত করার জন্য বসেদের খুশি করতে তিনি এসব বলছেন। বর্তমানে নীচের স্তরের টিএমসির কর্মচারীরা বসেদের দৃষ্টি আকর্ষণ করার জন্য এসব করছেন। আমি আশা করি বারাসতের শ্রদ্ধেয় ভোটাররা এই অশালীন ভাষাটা খেয়াল করবেন।

তিনি ও তাঁর বসেরা যে ভাষা বোঝেন তাতেই আমি জবাব দেব। আমি ভালো করেই জানি এমজিএনআরইজিএর ফান্ড আমার শ্রদ্ধেয় বাবার নয়,এটা দেশের মানুষের। কিন্তু সেই সঙ্গে এটা আপনার বা আপনাদের বসেদের বাবাদেরও নয় যাতে লুঠ করা যায়।

 

কিন্তু ঠিক কী বলেছিলেন কাকলি?

কাকলি বলেন, বিশ্বাস করবেন না তাঁর কথা যিনি স্বাধ্বী হয়েও মিথ্য়া কথা বলেন। নরকেও জায়গা হবে না। এখন অভিষেকে ভয়ে ছুটে এসেছেন। যারা গরীব মানুষের টাকা মেরে খেয়েছে। এরও আবার গল্প আছে। চিঠির পাঁজা নিয়ে নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বে সকলে গেলেন কৃষি ভবনে। তাদের নাম লেখা হল। আই কার্ড দেখি। যদি আপনি না জানতেন তাহলে কীসের নাম লিস্ট তৈরি করল আপনার অফিস। সিকিউরিটি অফিসার রোল কলের মতো ডেকে ভেতরে বসাল। তারপর তিনি সাড়ে তিনটে নাগাদ এখানে এক বিরোধী দলনেতা আছেন, যিনি মহিলা পুলিশ দেখলে আতঙ্কিত হয়ে পড়েন তিনি বলেন, ডোন্ট টাচ মি নেতা গিয়ে পৌঁছে গেলেন মহিলার সামনে। ফুলের তোড়া গেলেন। আরে….ওই টাকা কি তোর বাপের টাকা নাকি? সরি ওই কথাটা বলব না। টাকা ভারতবর্ষের টাকা। বললেন কাকলি।

প্রসঙ্গত দিল্লিতে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী স্বাধ্বী নিরঞ্জনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তৃণমূলের নেতারা। কিন্তু সেখানে তাঁর দেখা পাননি তাঁরা। এরপর কলকাতায় এসে রাজভবনের সামনে ধর্না।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.