বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌অমিত মালব্যের টুইটে অশান্তি ছড়াতে পারে’‌, থানায় অভিযোগ দায়ের করলেন চন্দ্রিমা

‘‌অমিত মালব্যের টুইটে অশান্তি ছড়াতে পারে’‌, থানায় অভিযোগ দায়ের করলেন চন্দ্রিমা

রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। (PTI)

এই টুইটের পরই চন্দ্রিমা ভট্টাচার্য নিমতা থানায় অভিযোগ করেছেন, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিজেপি নেতার ওই মন্তব্যে শান্তি বিঘ্নিত হতে পারে। অমিত মালব্যর বিরুদ্ধে পদক্ষেপ করা উচিত। অমিত মালব্যের অভিযোগ, মুখ্যমন্ত্রী অপরাধীদের পাশে থাকেন।

সন্দেশখালিতে তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি অভিযান চালাতে গিয়ে বেধড়ক মার খান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (‌ইডি)‌ অফিসাররা। এই ঘটনা নিয়ে সরগরম হয়েছে রাজ্য–রাজনীতি। রাজ্যের আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে বলে আওয়াজ তুলেছে বিজেপি। এই ঘটনাকে কেন্দ্র করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তোলেন বিজেপির কেন্দ্রীয় নেতা অমিত মালব্য। শাহজাহানকে মুখ্যমন্ত্রী আড়াল করছেন বলে অভিযোগ তোলেন বিজেপির আইটি সেলের ইনচার্জ। এমনকী নিজের এক্স হ্যান্ডেলে বিষয়টি নিয়ে দীর্ঘ পোস্ট করেন মালব্য। মালব্যের এই পোস্টের পরই পাল্টা পদক্ষেপ করেছে তৃণমূল কংগ্রেস। এই ধরনের মন্তব্যের জন্য অমিত মালব্যের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

এদিকে অমিত মালব্যের এই পোস্টের জেরে রাজ্যের শান্তি বিঘ্নিত হতে পারে বলে নিমতা থানায় অভিযোগ দায়ের করেন চন্দ্রিমা ভট্টাচার্য। রবিবার অমিত মালব্য টুইট করেন, শাহজাহান শেখকে আড়াল করতে সবরকম ব্যবস্থা করছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় এই বিষয়ে অভ্যস্ত। ওই ঘটনার পর থেকে পলাতক শাহজাহান মুখ্যমন্ত্রীর আশ্রয়ে রয়েছেন। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থন ছাড়া শাহজাহানের পক্ষে পালানো সম্ভব নয়। এসব দাবি করে পোস্ট করেন অমিত মালব্য।

অন্যদিকে এক্স হ্যান্ডেলে অনুব্রত মণ্ডল এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে অমিত মালব্য লিখেছেন, ‘‌বগটুই কাণ্ডের সময় অনুব্রত মণ্ডলকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন। সেই অনুব্রত এখন জেলে।’‌ আর এই টুইটের পরই চন্দ্রিমা ভট্টাচার্য নিমতা থানায় অভিযোগ করেছেন, সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিজেপি নেতার ওই মন্তব্যে শান্তি বিঘ্নিত হতে পারে। তাই অমিত মালব্যর বিরুদ্ধে পদক্ষেপ করা উচিত। অমিত মালব্যের অভিযোগ, মুখ্যমন্ত্রী অপরাধীদের পাশে থাকেন। ঠিক যেমন বগটুইয়ের ঘটনার পর অনুব্রত মণ্ডলের পাশে ছিলেন।

আরও পড়ুন:‌ সুকান্তের নেতৃত্বে ভাঙল পুলিশের ব্যারিকেড, মোটরবাইক মিছিলে ধুন্ধুমার হুগলি

ঠিক কী বলছেন মন্ত্রী?‌ অমিত মালব্য এই ধরনের অভিযোগ তুলতেই তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই বিষয়ে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য অভিযোগপত্রে লিখেছেন, ‘‌রাজ্যের শীর্ষ পদে থাকা কারও সম্পর্কে এরকম অভিযোগ করা যায় না। এটা তাঁর সম্মানের পক্ষে আঘাতকারী। যে ধরনের টুইট করেছেন অমিত মালব্য করেছেন তার কোনও ভিত্তি নেই। যা মনে আসছে তাই টুইট করছেন। এতে অশান্তি ছড়াতে পারে। তাই আমি অভিযোগ করেছি। পুলিশকে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার জন্য আবেদন করব।’‌ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যপালের কাছে নালিশ করেছেন।

বাংলার মুখ খবর

Latest News

‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.