বাড়ি > বাংলার মুখ > কলকাতা > লকডাউন শিকেয়, ভুূয়ো মেসেজ ছড়িয়ে গ্রেফতার যুবকের বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ
শুক্রবার লকডাউন ভেঙে ধৃত প্রভুজিৎ আচার্যর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মীরা
শুক্রবার লকডাউন ভেঙে ধৃত প্রভুজিৎ আচার্যর বাড়ির সামনে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মীরা

লকডাউন শিকেয়, ভুূয়ো মেসেজ ছড়িয়ে গ্রেফতার যুবকের বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ

  • এমনকী যুবকের পরিবারকে এলাকাছাড়া করার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে বরাহনগরে কলকাতা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই পরিবারটি।

লকডাউন শিকেয় তুলে দুর্গাপুজো নিয়ে ভুয়ো মেসেজ ফরওয়ার্জ করে করে ধৃত যুবকের বাড়ির সামনে বিক্ষোভ তৃণমূলের। এমনকী যুবকের পরিবারকে এলাকাছাড়া করার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে বরাহনগরে কলকাতা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের সিঁথি এলাকার বাসিন্দা ওই পরিবারটি। 

দুর্গাপুজোয় ঠাকুর দেখা বন্ধ করতে নাইট কার্ফু জারি হবে বলে দাবি করে দিন কয়েক আগে হোয়াটসঅ্যাপে একটি ভুয়ো মেসেজ ভাইরাল হয়েছিল। সেই মেসেজ ফরওয়ার্ড করার অভিযোগে বুধবার শুভ্র দে নামে এক যুবককে গ্রেফতার করে বরাহনগর থানার পুলিশ। ধৃতের পরিবারের অভিযোগ, গ্রেফতারির পর থেকেই তাঁদের এলাকাছাড়া করার হুমকি দিয়ে শাসাচ্ছে তৃণমূল। 

শুক্রবার সকালে লকডাউন শিকেয় তুলে  প্রভুজিতের বাড়ির সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় তৃণমূল নেতাকর্মীরা। তাঁদের দাবি, বিজেপির কাছ থেকে টাকা নিয়ে পরিকল্পিতভাবে এলাকায় অশান্তি ছড়াতে একাজ করেছেন শুভ্র। 

টাকা নেওয়ার অভিযোগ পত্রপাঠ খারিজ করেছে ধৃতের পরিবার। তাদের দাবি, হোয়াটসঅ্যাপে সবাই নানা ধরণের মেসেজ ফরওয়ার্ড করেন। তেমনই একটি মেসেজ ফরওয়ার্ড করেছিলেন শুভ্র। তাঁর সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। তিনি তৃণমূল করেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।  এই নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন গ্রেফতার হওয়া যুবকের মা। 

 

বন্ধ করুন