বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ত্রিপুরা জয়ই তাঁদের প্রথম টার্গেট, জানালেন সুস্মিতা
সুস্মিতা দেব (HT_PRINT)
সুস্মিতা দেব (HT_PRINT)

ত্রিপুরা জয়ই তাঁদের প্রথম টার্গেট, জানালেন সুস্মিতা

  • আগামী ২২ সেপ্টেম্বর ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একটি পদযাত্রা রয়েছে। তবে এখনও পুলিশ অনুমতি দেয়নি।

রাজ্যসভার প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দেওয়ার পরই ত্রিপুরা জয় নিয়ে ফের হুঙ্কার ছাড়লেন সুস্মিতা দেব। ২০২৩ সালের ত্রিপুরা জয়ই যে তাঁর লক্ষ্য, সেকথাই স্পষ্ট করে দেন শিলচরের প্রাক্তন সাংসদ।

সম্প্রতি রাজ্যসভার তৃণমূল প্রার্থী হিসাবে মনোনয়নপত্র পেশ করেছেন সুস্মিতা দেব। মনোনয়নপত্র পেশের পর শিলচরের প্রাক্তন সাংসদ জানান, ‘‌ত্রিপুরার নির্বাচনই আমাদের কাছে প্রথম টার্গেট। মমতাদির প্রতি ত্রিপুরাবাসীর আস্থা ও ভরসা রয়েছে। আমার রাজ্যসভায় মনোনয়ন পেশের পর সেই বিষয়টি আরও উজ্জীবিত হয়েছে। আমরা ত্রিপুরা যুদ্ধের জন্য তৈরি।’‌ 

উল্লেখ্য, কিছুদিন আগেই যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে কংগ্রেস শিবির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন সুস্মিতা দেব। ইতিমধ্যে বিজেপির তরফে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়ে দিয়েছেন, বিজেপি এই রাজ্যসভা নির্বাচনে প্রার্থী দেবেন না। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভের পথেই এগোচ্ছেন সুস্মিতা দেব।

ইতিমধ্যেই ত্রিপুরায় ১৪৪ জারি ধারা করা হয়েছে। ফলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা যে হবে না, সেটা কার্যত হলফ করে বলা যায়। কিন্তু অন্য কীভাবে অভিষেকের ত্রিপুরা সফর থেকে তৃণমূলের পালে হাওয়া তোলা যায়, সেটাই এখন প্রাথমিিক চ্যালেঞ্জ সুস্মিতা দেবের কাছে। এছাড়াও কানাঘুষো চলছে যে পুজোর পর রাজ্যে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিপুরার তৃণমূল ক্যাডাররা যে তাহলে উজ্জীবিত হবেন অনেকাংশে, সেটা বলাই বাহুল্য। 

বন্ধ করুন