বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির হাত ধরেই শিয়ালদহ মেট্রোর উদ্বোধন! বড় কৌশল!

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির হাত ধরেই শিয়ালদহ মেট্রোর উদ্বোধন! বড় কৌশল!

স্মৃতি ইরানি, কেন্দ্রীয় মন্ত্রী(PTI Photo) (PTI)

শনিবার সকালেই শহরে চলে এসেছেন স্মৃতি ইরানি। একাধিক দলীয় কর্মসূচিও রয়েছে তাঁর। এরপর সময়সূচি মেনে শিয়ালদহ মেট্রোর উদ্বোধন। বৃহস্পতিবার থেকে মেট্রোর চাকা গড়াবে শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত। সোমবারের পরে মেট্রোর সূচিও ঘোষণা করা হবে।

সোমবার শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। সব জল্পনার অবসান ঘটিয়ে মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়ে দিল কেন্দ্রীয় শিশু ও নারী কল্যাণমন্ত্রী স্মৃতি ইরানি শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করবেন। ইস্ট-ওয়েস্ট মেট্রো সার্ভিসের ফুলবাগান থেকে শিয়ালদহ পর্যন্ত সম্প্রসারিত অংশের উদ্বোধন করবেন তিনি। ১১ জুলাই বিকাল ৫টা নাগাদ এই উদ্বোধন হবে।

এদিকে গত বিধানসভা নির্বাচনের আগে প্রচারে এসে বাংলায় একেবারে মাটি কামড়ে পড়েছিলেন স্মৃতি ইরানি। বাংলা ভাষায় কথাবার্তা ভালোই বলতে পারেন তিনি। সেকারনে সহজেই তিনি বাংলার মানুষের সঙ্গে মিশে যান। দলকে চাঙা করতেও বার বার স্মৃতি ইরানিকে পাঠিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। সেই স্মৃতি ইরানি এবার শিয়ালদহ মেট্রোর উদ্বোধনে। আর সেই উদ্বোধনের দিকে গত কয়েকমাস ধরেই তাকিয়ে রয়েছেন বঙ্গবাসী।

ইতিমধ্যেই প্রশ্ন উঠছে রেল দফতরের সঙ্গে সেভাবে কোনও যোগ নেই স্মৃতি ইরানির। কিন্তু তিনিই উদ্বোধন করবেন শিয়ালদহ মেট্রোর। অন্য়দিকে এই গ্রান্ড ওপেনিংয়ে রাজ্যের মন্ত্রীরা কতটা গুরুত্ব পাবেন তা নিয়েও প্রশ্ন উঠছে। এমনকী রাজ্যকে কিছুটা এড়িয়ে গিয়েই এসব করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন শাসকদলের একাংশ। তবে এখন সুষ্ঠুভাবে উদ্বোধনী অনুষ্ঠানকে সম্পন্ন করাটাই মেট্রো কর্তৃপক্ষের কাছে বড় লক্ষ্য।

এদিকে শনিবার সকালেই শহরে চলে এসেছেন স্মৃতি ইরানি। একাধিক দলীয় কর্মসূচিও রয়েছে তাঁর। এরপর সময়সূচি মেনে শিয়ালদহ মেট্রোর উদ্বোধন। বৃহস্পতিবার থেকে মেট্রোর চাকা গড়াবে শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত। সোমবারের পরে মেট্রোর সূচিও ঘোষণা করা হবে।

 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের বেন হোয়াইট-কাই হাভার্টজের জোড়া গোল, চেলসিকে ৫-০ গোলে হারিয়ে লিগ জমাল আর্সেনাল IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.