বাড়ি > বাংলার মুখ > কলকাতা > পশ্চিমবঙ্গে পড়ন্ত করোনা, বাড়ন্ত রোগমুক্তি, মৃত বেড়ে ৫৫৫
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পশ্চিমবঙ্গে পড়ন্ত করোনা, বাড়ন্ত রোগমুক্তি, মৃত বেড়ে ৫৫৫

  • রবিবারের বুলেটিন অনুসারে এদিন নতুন ৪১৪ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। আর হাসপাতাল থেকে রবিবার ছুটি পেয়েছেন ৪৩২ জন।

করোনা নিরাময়ের দিকে আরো এক ধাপ এগোল পশ্চিমবঙ্গ। রবিবার রাজ্যে ফের কমল করোনা রোগীর সংখ্যা। এদিন রাজ্যে করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমেছে ১৮। তবে লাগাতার হ্রাসে আশার আলো দেখছেন বিশেষজ্ঞরা। 

রবিবারের বুলেটিন অনুসারে এদিন নতুন ৪১৪ জন করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। আর হাসপাতাল থেকে রবিবার ছুটি পেয়েছেন ৪৩২ জন। এর ফলে পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩,৯৪৫। আর মোট করোনামুক্ত ৮,২৯৭ জন। করোনা আক্রান্ত অবস্থায় এই মুহূর্তে পশ্চিমবঙ্গে চিকিৎসাধীন ৫,০৯৩ জন। রবিবার মৃত্যু হয়েছে ১৫ জনের। ফলে মোট মৃতের সংখ্যা হল ৫৫৫।

রবিবারও ১০,০০০-এর বেশি করোনা পরীক্ষা হয়েছে পশ্চিমবঙ্গে। ফলে মোট পরীক্ষার সংখ্যা ৪ লক্ষ ছাড়িয়েছে। স্বাস্থ্য দফতর জানিয়েছে, করোনা আক্রান্তদের প্রায় ৬০ শতাংশ সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন। 

এদিনও করোনা সংক্রমণের শীর্ষে রয়েছে কলকাতা। সেখানে ১২৬ জন রোগী মিলেছে। এর পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা ও হাওড়া। উত্তরবঙ্গে দার্জিলিং ও আলিপুরদুয়ারে ২৮ জন ও ২৪ জন করোনা রোগীর সন্ধান মিলেছে। তার পর নতুন ৩টি করোনা হাসপাতাল খোলার সিদ্ধান্ত নিয়েছে দার্জিলিং জেলা প্রশাসন। 

 

বন্ধ করুন