বাংলা নিউজ > বাংলার মুখ > অখিল গিরির পুত্র সুপ্রকাশের গাড়িতে সজোরে লরির ধাক্কা! তদন্তে পুলিশ
সুপ্রকাশ গিরি।

অখিল গিরির পুত্র সুপ্রকাশের গাড়িতে সজোরে লরির ধাক্কা! তদন্তে পুলিশ

  • জানা গিয়েছে অখিল পুত্র সুপ্রকাশ রবিবার কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন। তখনই এই দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, পিছন থেকে দ্রুত গতিতে একটি লরি এসে সুপ্রকাশের গাড়িকে ধাক্কা মারে।

রাজ্যে এসএসসি দুর্নীতিকাণ্ডে গতরাতেই ইডির কনভয়ে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে যাওয়ার সময় আসে দুর্ঘটনার খবর। এর আগে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে লরির ধাক্কার খবর আসে। এবার রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরির পুত্র সুপ্রকাশ গিরির দুর্ঘটনার কবলে পড়ার ঘটনা ঘটে গেল।

রাজ্যের মন্ত্রী অখিল গিরির পুত্র সুপ্রকাশ কাঁথি পুরসভার উপ পুরপ্রধান। শুধু তাই নয়, তৃণমূলের যুব কংগ্রেস সভাপতি হিসাবেও সুপ্রকাশ গিরির পরিচিতি রয়েছে। এর আগে রামনগরে শুভেন্দুর কনভয় পড়েছিল দুর্ঘটনার কবলে। আর এবার সুপ্রকাশের গাড়ি তমলুকে দুর্ঘটনার কবলে পড়ে। যদিও জানা গিয়েছে মন্ত্রীপুত্রের সেভাবে কোনও আগাত লাগেনি। তবে এমন দুর্ঘটনার ঘটনায় উঠছে নানান প্রশ্ন। রহস্য আদৌ কিছু রয়েছে কি না, তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে জেলা পুলিশ।

এই দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর সংলগ্ন নিমতৌড়িতে। রবিবার বিকেল ৫ টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে বলে খবর। জানা গিয়েছে অখিল পুত্র সুপ্রকাশ রবিবার কলকাতা থেকে বাড়ি ফিরছিলেন। তখনই এই দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, পিছন থেকে দ্রুত গতিতে একটি লরি এসে সুপ্রকাশের গাড়িকে ধাক্কা মারে। তারপরই লরিটি চম্পট দেয়। এদিকে, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি রাস্তায় ফেলে রেখেই অন্য গাড়িতে বাড়ির উদ্দেশে রওনা দেন সুপ্রকাশ। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। এর আগে, চলতি মাসের শুরুতে শুভেন্দু অধিকারীর কনভয়ে ধাক্কা দিয়েছিল। সেই ঘচনা রথের দিন ঘটে। পর পর দু'বার শুভেন্দুর গাড়ির কনভয় দুর্ঘটনার কবলে পড়লেও তিনি আহত হননি বলে জানিয়েছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন