গো এয়ার
গো এয়ার

১৮টি ফ্লাইট বাতিল গো এয়ারের, ভোগান্তি যাত্রীদের

সারা দেশ জুড়ে সমস্যার সম্মুখীন হয়েছেন যাত্রীরা।

প্লেন ও কর্মচারীর অভাবে ১৮টি ফ্লাইট বাতিল করল গো এয়ার। এর মধ্য থেকে বেশিরভাগ ফ্লাইট মুম্বই ও দিল্লির উদ্দেশ্যে ছিল। গো এয়ারের ইন্দোর থেকে কলকাতাগামী ফ্লাইট জি৮২৯৬ বাতিল হয়েছে। সূত্রের খবর, এয়ারবাস A320 Neo যান্ত্রিক ত্রুটির সম্মুখীন হওয়ায় বিপাকে পড়েছে বিমান সংস্থাটি। গো এয়ারের বেশিরভাগ বিমানই ওই নির্দিষ্ট এয়ারবাস। ফলে এই মুহূর্তে সূচী অনুযায়ী বিমান চালাতে পারছে না মুম্বইয়ের সংস্থাটি।

অন্য গো এয়ারের ফ্লাইটও অত্যন্ত দেরিতে চলছে। এগুলি সংশ্লিষ্ট বিমানবন্দরে আসতে বিলম্ব করায় ছাড়তে দেরি হয়েছে বলে সূত্রের খবর।

তবে সংস্থার তরফ থেকে নাগিরকত্ব আইন নিয়ে প্রতিবাদ, কুয়াশাচ্ছন্ন আকাশ ও খারাপ আবহাওয়াকে দায়ী করা হয়েছে বিমান বাতিল করার জন্য। একই সঙ্গে বিমান কর্মীদের নির্দিষ্ট সময়ের বেশি ডিউটি দেওয়া যাবে না, এই কারণেও দেরি হয়েছে বলে সংস্থার মুখপাত্রের দাবি। গো এয়ার জানিয়েছে তারা সবরকম প্রচেষ্টা করছেন যাতে যাত্রীদের সমস্যা নিরসন করা যায়।

যাদের বিমান বাতিল হয়ে গিয়েছে তাদের জন্য বিকল্পের কথা ভাবা হচ্ছে, জানিয়েছে গো এয়ার। একই সঙ্গে বিনামূল্যে ক্যানসেলেশন ও নতুন করে বুকিংয়ের ব্যবস্থাও করা হয়েছে।

যদিও এই সব আশ্বাসে চিঁড়ে ভেজেনি। আজ যারা বিপাকে পড়েছেন, অনেকেই টুইটারে তাদের ক্ষোভের কথা জানিয়েছেন।



বন্ধ করুন