প্রতীকী ছবি।
প্রতীকী ছবি।

জ্যাকপট! ১০ বছর অপেক্ষার শেষে লটারিতে গাড়ি ও ডলার জয় দুবাইয়ে ভারতীয় দোকানীর

  • জ্যাকপট জেতার বাসনায় গত দশ বছর ধরে জনপ্রিয় লটারি দুবাই র‌্যাফেল ড্র-এর টিকিট কাটছিলেন দুবাইয়ের ভারতী বাসিন্দা শ্রীজিত। শেষমেষ তাঁর ভাগ্যের শিকে ছিঁড়েছে।

সার্থক হল এক দশকের অপেক্ষা। লটারির জ্যাকপট জিতে বিলাসবহুল গাড়ি ও ২ লাখ দিরহাম পেলেন দুবাইবাসী ভারতী দোকানমালিক।

মঙ্গলবার সংবাদসংস্থা খলিজ টাইমস জানিয়েছে, জ্যাকপট জেতার বাসনায় গত দশ বছর ধরে জনপ্রিয় লটারি দুবাই র‌্যাফেল ড্র-এর টিকিট কাটছিলেন দুবাইয়ের ভারতী বাসিন্দা শ্রীজিত। শেষমেষ তাঁর ভাগ্যের শিকে ছিঁড়েছে।

সম্প্রতি দুবাই শপিং ফেস্টিভ্যালের অন্তর্গত ইনফিনিটি মেগা র‌্যাফেল ড্র-তে তিনি একটি ইনফিনিটি QX50 গাড়ি এবং ২ লাখ দিনার অর্থাত্ ৫৪,৪৪৮ মার্কিন ডলার জিতেছেন।

জ্যাকপট জিতে শ্রীজিত বলেন, ‘নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। গত ১০ বছরে নিয়ম করে প্রতি বছর র‌্যাফেল ড্র-এর টিকিট কিনি। আশা ছিল, কোনও একদিন লটারি জিতব। এই জয় আমার কাছে অনেক বড় প্রাপ্তি এবং এখন বিশ্বাস করি যে স্বপ্নপূরণ সম্ভব। আমার দুটি ছেলে রয়েছে এবং তৃতীয় সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। এই অর্থ ওদের উজ্জবল ভবিষ্যত্ গড়তে সাহায্য করবে।’

ইনফিনিটি মেগা র‌্যাফেল ড্র দুবাই শপিং ফেস্টিভ্যালের সফরকারীদের ইনফিনিটি QX50 গাড়ি এবং ২ লাখ দিনার জেতার সুযোগ দেয়। লটারি জিততে হলে ২০০ দিরহাম খরচ করে টিকিট কাটতে হবে। আর একজন ভাগ্যবান গ্রাহক ১০ লাখ দিরহাম জেতার সুযোগ পান।

বন্ধ করুন