বাংলা নিউজ > হাতে গরম > দিল্লিতে কার্ডবোর্ড কারখানায় ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ১৪টি ইঞ্জিন

দিল্লিতে কার্ডবোর্ড কারখানায় ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ১৪টি ইঞ্জিন

সকাল ৭.৫৫ নাগাদ কার্ডবোর্ড কারখানার ভিতর থেকে ধোঁয়া ও আগুনের শিখা বেরোতে দেখেন স্থানীয়রা।

কারখানার ভিতরে কেউ আটকে পড়েছেন বলে জানা যায়নি।

দিল্লির বাওয়ানা শিল্প তালুকে কার্ডবোর্ড কারখানায় ভয়াবহ আগুন লাগল। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছল দমকলের ১৪টি ইঞ্জিন।

দিল্লি ফায়ার সার্ভিসেস-এর ডিরেক্টর অতুল গর্গ জানিয়েছেন, ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কারখানার ভিতরে কেউ আটকে পড়েছেন বলেও জানা যায়নি।

রবিবার সকাল ৭.৫৫ নাগাদ কার্ডবোর্ড কারখানার ভিতর থেকে ধোঁয়া ও আগুনের শিখা বেরোতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। বেলা ১২টা পর্যন্ত পাওয়া খবরে জানা গিয়েছে, আগুন নেভানোর কাজ চলছে।

দিল্লির ২৯টি শিল্প তালুকের মধ্যে বাওয়ানা অন্যতম। অন্যান্য শিল্প তালুকগুলির মধ্যে রয়েছে নারায়ণা, কীর্তি নগর, ওখলা, নরেলা ইত্যাদি।

মাত্র দুই দিন আগেই আগুন লেগেছিল দরিয়াগঞ্জে পোশাকের গুদামে। রাত ৩টে নাগাদ আগুন লাগে। ফায়ার ব্রিগেডের ৭টি ইঞ্জিন দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। 

হাতে গরম খবর
বন্ধ করুন

Latest News

BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ ইডি, সিবিআইয়ের ভয় দেখিয়ে একেবারে নতুন পদ্ধতিতে বাড়ছে সাইবার প্রতারণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.