ছবিটি প্রতীকী।
ছবিটি প্রতীকী।

দিঘা ভ্রমণে এসে যৌন হেনস্থার শিকার মালদার তরুণী

  • বাড়ি নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে শেষ পর্যন্ত তরুণীকে বাংলার সীমান্ত পেরিয়ে ওডিশার তালসারির এক লজে নিয়ে গিয়ে শ্লীলতাহানি করে অভিযুক্ত।

দিঘা ভ্রমণে এসে প্রতারকের পাল্লায় পড়ে তালসারির লজে শ্লীলতাহানির শিকার হলেন মালদার এক তরুণী। ঘটনায় অভিযুক্তের সন্ধানে তল্লাশিতে নেমেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, রবিবার সকালে মালদা থেকে দিঘায় একাই এসে পৌঁছেছিলেন বছর চব্বিশের তরুণী। সারাদিন সৈকতশহরে কাটানোর পরে সন্ধ্যার ট্রেন ধরে তাঁর বাড়ি ফেরার পরিকল্পনা ছিল।

দেরিতে স্টেশনে পৌঁছনোর ফলে তিনি শেষ ট্রেনটি ধরতে ব্যর্থ হয়ে বিপাকে পড়েন। অভিযোগ, স্টেশনে তাঁর সঙ্গে পরিচয় হয় স্থানীয় বাসিন্দা বছর বত্রিশের আকাশের। সমস্যার সমাধান করতে সে তরুণীকে রাতে তার বাড়িতে থাকার প্রস্তাব দিলে তিনি রাজি হন। কিন্তু বাড়ি নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে শেষ পর্যন্ত তাঁকে বাংলার সীমান্ত পেরিয়ে ওডিশার তালসারির এক লজে নিয়ে যায় ওই ব্যক্তি।

তরুণীর অভিযোগ, ওই লজে রাতে তাঁর শ্লীলতাহানি করে আকাশ। শুধু তাই নয়, তাঁর মোবাইল ফোন এবং নগদ ৫,০০০ টাকাও সে চুরি করে বলে তিনি দাবি করেছেন।

তালসারি মেরিন পুলিশ থানার আধিকারিক জানিয়েছেন, লজের ম্যানেজারের কাছে অভিযোগ জানাতে গেলে ঘটনাটি ভুলে যাওয়ার পরামর্শ দেওয়া হয় নিগৃহীতাকে। শেষে সোমবার সকালে থানায় এসে আকাশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নিগৃহীতা। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের সন্ধানে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

বন্ধ করুন