বাংলা নিউজ > কর্মখালি > IIM Placement News: চিন্তা উড়িয়ে বাম্পার চাকরি পেল IIM-এর পড়ুয়ারা, গড়ে ৩২ লাখের প্যাকেজ

IIM Placement News: চিন্তা উড়িয়ে বাম্পার চাকরি পেল IIM-এর পড়ুয়ারা, গড়ে ৩২ লাখের প্যাকেজ

বার্ষিক ৩২ লক্ষ টাকার চাকরি পেল আইআইএমের পড়ুয়ারা (HT_PRINT)

Placement News: বিজনেস অ্যানালিটিক্সে পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রাম (PGP-BA) ২০২৪ এবং পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রাম ইন ম্যানেজমেন্ট (PGP) ২০২৪-এর জন্য প্লেসমেন্ট সম্পন্ন করেছে।

২০ জনেরও বেশি পড়ুয়াকে বিদেশে চাকরির সুযোগ দিয়েছে ব্যাঙ্গালোরের আইআইএম। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট (আইআইএম) ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত সাম্প্রতিক প্লেসমেন্টে, গড়ের হিসাবে ছাত্রদের বার্ষিক প্যাকেজ দাঁড়িয়েছে ৩২.৫ লক্ষ টাকা। ইনস্টিটিউটের পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রাম ইন ম্যানেজমেন্ট ইন বিজনেস অ্যানালিটিক্স (পিজিপি-বিএ) এবং পোস্ট গ্র্যাজুয়েট প্রোগ্রাম ইন ম্যানেজমেন্ট (পিজিপি) ২০২৪ এর চূড়ান্ত প্লেসমেন্টে মোট ১৬৩টি সংস্থা থেকে ৫১৬ জন যোগ্য পড়ুয়া চাকরির প্রস্তাব গ্রহণ করেছে।

আইআইএম-ব্যাঙ্গালোর একটি বিবৃতিতে জানিয়েছে, ৪৮৭ জন ছাত্র ভারতে কাজ করবে। কায়মান দ্বীপপুঞ্জ-এ দুই জন, জাপানে এক জন এবং মিডল ইস্টে একজন চাকরি পেয়েছে। ইনফোসিস কনসালটিংয়ে সাত জন, স্ট্রাটেজি এন্ড মিডল ইস্টে ছয় জন, জিন্দাল সাহিদে পাঁচ জন, ট্রান্সফরমেশন এক্সে তিন জন, ইওয়াই সিঙ্গাপুরে দুই জন, জেপি মরগ্যান চেজ লন্ডনে দুই জন, এছাড়াও হেল্থ সিটি সহ বিদেশে রেকর্ড ২৯ জন শিক্ষার্থী চাকরি পেয়েছে। নিয়োগের ক্ষেত্রে ২০২৪ সাল একটি চ্যালেঞ্জিং বছর ছিল তা স্বীকার করে, আইআইএমবি, ক্যারিয়ার ডেভেলপমেন্ট সার্ভিসেসের চেয়ারম্যান প্রফেসর গণেশ এন প্রভু বলেছেন, ২০২৪-এর মত কঠিন প্লেসমেন্ট ইয়ারে, আমরা অ্যাকসেনচারের কাছে অত্যন্ত কৃতজ্ঞ কারণ তারা আইআইএমবি-র শিক্ষার্থীদের উপর আস্থা রেখেছিল।

আরও পড়ুন: (সিএএ ইস্যু ব্যুমেরাং হতে পারে, চাপে পড়ে ইস্যু বদল করল বিজেপি, প্রচারে এল কী?)

  • কোন কোম্পানি কয়টি অফার দিয়েছে

প্লেসমেন্ট অফারের বিবরণ দিয়ে, আইআইএম-ব্যাঙ্গালোর বলেছে, কনসালটেন্সি সংস্থাগুলি সর্বাধিক সংখ্যক কাজের অফার দিয়েছে। সেই সংখ্যা ছিল ২১৮, যেখানে ফাইনান্স, ব্যাঙ্কিং এবং বিনিয়োগ সংস্থাগুলি ৮১ টি অফার দিয়েছে৷ আইটি সংস্থা এবং ই-কমার্স সংস্থাগুলি ৪৯ টি অফার দিয়েছে। ম্যানুফ্যাকচারিং এবং ইনফ্রাস্ট্রাকচার ফার্মগুলি ৩৬ টি অফার দিয়েছে, গ্রুপগুলি ৩০ টি অফার দিয়েছে এবং ভোগ্যপণ্য এবং খুচরা সংস্থাগুলি ২৮ টি অফার দিয়েছে। উপরন্তু, বিশ্লেষণ এবং এআই সংস্থাগুলি ১৩টি অফার দিয়েছে এবং স্বাস্থ্যসেবা-সম্পর্কিত সংস্থাগুলি ১২ টি অফার দিয়েছে। আইআইএম-বেঙ্গালুরু আরও বলেছে যে অ্যাকসেঞ্চার গ্লোবাল নেটওয়ার্ক অনেক বেশি সংখ্যক প্লেসমেন্ট অফার করেছে, সে সংখ্যা ছিল ৪৮। তারপরে ম্যাককিনসে অ্যান্ড কোম্পানি ২১টি অফার দিয়েছে এবং বোস্টন কনসাল্টিং গ্রুপ ১৪টি, গোল্ডম্যান স্যাক্স ৮ টি প্লেসমেন্ট অফার করেছে, তারপরে ক্রেডিট সাইসন ৫ টি এবং নাভিও ৫ টি অফার দিয়েছে।

কর্মখালি খবর

Latest News

৪০০০ কোটির মালিক সোনমের বর! বউয়ের জন্মদিনে স্কটল্যান্ডে জমকালো আয়োজন আনন্দের ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 17 ওভার শেষে Uganda-র স্কোর 39/7 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 10 ওভার শেষে Nepal-র স্কোর 48/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.