বাংলা নিউজ > কর্মখালি > Police Jobs: রাজ্য পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি
অসম পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
অসম পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

Police Jobs: রাজ্য পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি

  • জেনে নিন বিশদে।

রাজ্য পুলিশে ৬,০০০ শূন্যপদে নিয়োগ করা হবে। সেজন্য সপ্তাহখানেকের মধ্যেই জারি করা হবে বিজ্ঞপ্তি। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে উদ্ধৃত করে এমনটা জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। 

ওই সংবাদসংস্থার প্রতিবেদন অনুযায়ী, সেই নিয়োগের বিজ্ঞপ্তি কবে প্রকাশিত হবে, তার নির্দিষ্ট কোনও দিন উল্লেখ করেননি অসমের মুখ্যমন্ত্রী। তবে সেই বিজ্ঞপ্তি দেখার জন্য প্রার্থীদের অসম পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

সম্প্রতি অসমের পার্শ্ববর্তী রাজ্য পশ্চিমবঙ্গের পুলিশ বাহিনীতেও প্রায় ১,০০০ পদে নিয়োগের বিষয়ে দ্রুত পদক্ষেপ করা হচ্ছে বলে একটি মহলের তরফে দাবি করা হয়েছে। বিষয়টি নিয়ে চলতি মাসের শুরুতেই রাজ্য মন্ত্রিসভায় আলোচনায় করা হয়েছে বলে সূত্রের খবর। ওই মহলের দাবি, নয়া থানাগুলিতে নিয়োগ নিয়ে আলোচনা হয়েছে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীনে যে আটটি থানা এবং তিনটি ফাঁড়ি তৈরির পরিকল্পনা করা হয়েছে, তাতে পূর্ণ সময় এবং আংশিক মিলিয়ে প্রায় ৮০০ শূন্যপদ তৈরি হবে। সেইসঙ্গে আরও কয়েকটি ফাঁড়িকে থানায় পরিণত করার বিষয়ে কথাবার্তা হয়েছে। সেখানেও বিভিন্ন পদমর্যাদার নিয়োগ করা হবে। সবমিলিয়ে প্রায় ১,০০০ পদে নিয়োগ করা হবে বলে সূত্রের খবর। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

বন্ধ করুন