বাংলা নিউজ > কর্মখালি > Police Jobs: রাজ্য পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি

Police Jobs: রাজ্য পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি

অসম পুলিশে ৬০০০ শূন্যপদে নিয়োগ, এক সপ্তাহের মধ্যেই জারি হচ্ছে বিজ্ঞপ্তি। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

জেনে নিন বিশদে।

রাজ্য পুলিশে ৬,০০০ শূন্যপদে নিয়োগ করা হবে। সেজন্য সপ্তাহখানেকের মধ্যেই জারি করা হবে বিজ্ঞপ্তি। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মাকে উদ্ধৃত করে এমনটা জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। 

ওই সংবাদসংস্থার প্রতিবেদন অনুযায়ী, সেই নিয়োগের বিজ্ঞপ্তি কবে প্রকাশিত হবে, তার নির্দিষ্ট কোনও দিন উল্লেখ করেননি অসমের মুখ্যমন্ত্রী। তবে সেই বিজ্ঞপ্তি দেখার জন্য প্রার্থীদের অসম পুলিশের অফিসিয়াল ওয়েবসাইটে চোখ রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

সম্প্রতি অসমের পার্শ্ববর্তী রাজ্য পশ্চিমবঙ্গের পুলিশ বাহিনীতেও প্রায় ১,০০০ পদে নিয়োগের বিষয়ে দ্রুত পদক্ষেপ করা হচ্ছে বলে একটি মহলের তরফে দাবি করা হয়েছে। বিষয়টি নিয়ে চলতি মাসের শুরুতেই রাজ্য মন্ত্রিসভায় আলোচনায় করা হয়েছে বলে সূত্রের খবর। ওই মহলের দাবি, নয়া থানাগুলিতে নিয়োগ নিয়ে আলোচনা হয়েছে। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অধীনে যে আটটি থানা এবং তিনটি ফাঁড়ি তৈরির পরিকল্পনা করা হয়েছে, তাতে পূর্ণ সময় এবং আংশিক মিলিয়ে প্রায় ৮০০ শূন্যপদ তৈরি হবে। সেইসঙ্গে আরও কয়েকটি ফাঁড়িকে থানায় পরিণত করার বিষয়ে কথাবার্তা হয়েছে। সেখানেও বিভিন্ন পদমর্যাদার নিয়োগ করা হবে। সবমিলিয়ে প্রায় ১,০০০ পদে নিয়োগ করা হবে বলে সূত্রের খবর। তবে বিষয়টি নিয়ে সরকারিভাবে এখনও কিছু জানানো হয়নি।

কর্মখালি খবর
বন্ধ করুন

Latest News

কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে? রূপশ্রীর টাকা পেতে রেজিস্ট্রির ছক! আড়াই বছর আগে বিয়ে, কোলে দেড় বছরের সন্তান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.