বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024- 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু

IPL 2024- 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু

চেন্নাইয়ের জার্সিতে রায়াডু। ছবি- টুইটার।

এক ওয়েবসাইটে দাবি করা হয় মহেন্দ্র সিং ধোনির দলের প্রাক্তন সতীর্থ আম্বাতি রায়াডু, যিনি বর্তমানে ধারাভাষ্য দিতে ব্যস্ত রয়েছেন তিনি নাকি ধারাভাষ্য দিতে গিয়ে বলেছেন, ডেথ ওভারে রুতুরাজ গায়েকওয়াড়ের খারাপ ফিল্ড সেটের জন্যই সিএসকে দলের এই বিপর্যয়। যদিও আম্বাতি রায়াডু, স্পষ্টতই অস্বীকার করছেন এই বক্তব্য।

আইপিএলে শুরুটা ভালো করলেও ক্রমেই নিজেদের ছন্দ হারিয়েছে চেন্নাই সুপার কিংস। দলের কম্বিনেশন একাধিকবার বদল করতে হওয়াতেই যে গতিতে শুরু করেছিল সিএসকে, হঠাৎই সেই চেনা স্পিরিট উধাও ক্রিকেটারদের মধ্যে থেকে। ওপেনিং জুটি চূড়ান্ত ব্যর্থ। প্রায় প্রতি ম্যাচেই ব্যর্থ হচ্ছেন রাচিন রবীন্দ্র। অনেক কম দামেই এবারে কিউয়ি ব্যাটারকে তুলে নিয়েছিল সিএসকে। নিলামে তাঁকে কম দমে তোলার পর ধরে নেওয়া হয়েছিল বেশ লাভবান হবে সিএসকে, কিন্তু প্রথম ম্যাচের পর থেকেই টানা ব্যাটে রান নেই বাঁহাতি ব্যাটারের। ওপেনার রুতুরাজ গায়েকওয়াড়ের সঙ্গে টানা সুযোগ পেয়েও ব্যর্থ তিনি। একাই দলকে ওপেনিংয়ে ভরসা দিচ্ছেন অধিনায়ক রুতুরাজ। কিন্তু শতরান করে শেষরক্ষা হয়নি।

রবীন্দ্রের পরিবর্তে রাহানেকে ওপেনিংয়ে আনা হয়েছে। তাঁতেও দলের চিত্রটা বদলায়নি। কারণ রাহানে একটু ধীর গতিতে ব্যাটিং করেন। আরেক মিডল অর্ডার ব্যাটার ডারিল মিচেল সদ্য সমাপ্ত বিশ্বকাপে বেশ ছন্দে ছিলেন। বিপুল অর্থ ব্যয় করে তাঁকে দলে নেওয়া হলেও তিনিও নামের প্রচি সুবিচার করতে পারছেন না। এরই মধ্যে এক ওয়েবসাইটে দাবি করা হয় মহেন্দ্র সিং ধোনির দলের প্রাক্তন সতীর্থ আম্বাতি রায়াডু, যিনি বর্তমানে ধারাভাষ্য দিতে ব্যস্ত রয়েছেন তিনি নাকি ধারাভাষ্য দিতে গিয়ে বলেছেন রুতুরাজ গায়েকওয়াড়ের খারাপ ফিল্ড সেটের জন্যই দলের এই বিপর্যয়। ডেথ ওভারে সঠিক ফিল্ড প্লেসমেন্ট করতে ব্যর্থ হয়েছেন তিনি। যদিও আম্বাতি রায়াডু, স্পষ্টতই অস্বীকার করছেন এই বক্তব্য।

আরও পড়ুন-ICC T20 World Cup-পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের

সেই ওয়েবসাইটে রায়াডুর পাশাপাশি প্রাক্তন জাতীয় ক্রিকেটার নভজ্যোত সিং সিধুকে উদ্ধৃতি করেও লেখা হয়, যে তিনি সরাসরি হারের জন্য মহেন্দ্র সিং ধোনির দিকেই নাকি আঙুল তুলেছিলেন। সাফল্যের কৃতিত্ব যদি ধোনির হয়, তাহলে ব্যর্থতার দায়ও তাঁকে নিতে হবে, এমন মন্তব্য নাকি করেছিলেন সিধু। যদিও আম্বাতি রায়াডু প্রতিবাদ করে স্পষ্টতই জানাচ্ছেন তিনি এমন কিছুই বলেননি। ফলে সিধুও আদৌ এমন উক্তি দিয়েছেন কিনা তা নিয়েও সন্দেহ রয়েছে।

আরও পড়ুন-তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, ফের দেমাক বীরুর

সোশাল মিডিয়ায় সেই ওয়েবসাইটের দেওয়া খবরের লিঙ্ক তুলে ধরে আম্বাতি রায়াডু লিখেছেন, ‘ আমি তো সেই ম্যাচের দিন ধারাভাষ্য দিচ্ছিলামই না। আমি বাগানে আম পাড়ছিলাম সেদিন। এরকম কিছু লেখার আগে দায়িত্বশীল হওয়া প্রয়োজন। এমন ফালতু গুজব ছড়াবেন না’।

আরও পড়ুন-IPL - ‘আমি অনুরোধ করেছিলাম, কিন্তু ও শোনেনি’, উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?-ভিডিয়ো

মহেন্দ্র সিং ধোনি চলতি মরশুমের আগেই রুতুরাজ গায়েকওয়াড়কে আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়কত্ব তুলে দিয়েছিলেন। শুরুটা ভালো হলেও এখন চেন্নাইয়ের ৮ ম্যাচে রয়েছে ৮ পয়েন্ট। লখনউয়ের বিপক্ষে জোড়া হারের পরই দল ধাক্কা খেয়েছে। রবিবার তাঁদের পরের ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.