বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > ইশান-হার্দিকের চার-ছক্কার মাঝেই স্টেডিয়ামে বেজে উঠল ‘রাম সিয়া রাম’! ভাইরাল ম্যাচের মুহূর্ত

ইশান-হার্দিকের চার-ছক্কার মাঝেই স্টেডিয়ামে বেজে উঠল ‘রাম সিয়া রাম’! ভাইরাল ম্যাচের মুহূর্ত

স্টেডিয়ামে বেজে উঠল ‘রাম সিয়া রাম’! ভাইরাল ম্যাচের মুহূর্ত (ছবি-এপি)

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে ইশান কিষান এবং হার্দিক পান্ডিয়া একটি গুরুত্বপূর্ণ জুটি খেলেন এবং ভারতীয় ইনিংসকে সামলেছিলেন। এই সময় দুই খেলোয়াড় যখন পাকিস্তান দলের বিরুদ্ধে বাউন্ডারি বর্ষণ করছিলেন, তখন স্টেডিয়ামে বাজতে থাকে ‘রাম সিয়া রাম’ গান।

India vs Pakistan: শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে ভারত বনাম পাকিস্তানের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। তবে এই ম্যাচে দেখা গেছে এই অনন্য কিছু ছবি। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ভারতীয় দল। পাকিস্তান দলের ফাস্ট বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ৪৮.৫ ওভারে স্কোর বোর্ডে ২৬৬ রান তোলে। একই সময়ে, ভারতীয় ইনিংসের সময়, একটি স্টেডিয়ামে এমন একটি দৃশ্য দেখা গিয়েছিল যা নিজের মধ্যে খুব অনন্য ছিল।

টিম ইন্ডিয়া যখন ৬৬ রানে তাদের চার উইকেট হারিয়েছিল, তখন দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষান এবং তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া একটি গুরুত্বপূর্ণ জুটি খেলেন এবং ভারতীয় ইনিংসকে সামলেছিলেন। এই সময় দুই খেলোয়াড় যখন পাকিস্তান দলের বিরুদ্ধে বাউন্ডারি বর্ষণ করছিলেন, তখন স্টেডিয়ামে বাজতে থাকে ‘রাম সিয়া রাম’ গান।

ইশান কিষান এবং হার্দিক পান্ডিয়ার মধ্যে পার্টনারশিপ যখন ভারতকে তাদের ইনিংসের খারাপ অবস্থা থেকে বের করে নিয়ে আসছে তখনইও ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেজে উঠল ‘রাম সিয়া রাম’-এর ধ্বনি। স্টেডিয়াম জুরে তখন ‘রাম সিয়া রাম’ গানটি ভেসে উঠেছে। পাকিস্তানের বোলার সলমন আগার বলে যখন ইশান কিষান বাউন্ডারি মারেন এবং মহম্মদ নওয়াজের বলে যখন হার্দিক পান্ডিয়া ছক্কা হাঁকান তারপরেই শোনা গিয়েছিল এই গান। ম্যাচের সেই মুহূর্তের ভিডিয়ো এথন সোশ্য়াল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এরপরে ভক্তরা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন।

স্টেডিয়ামে এই গানটি বাজানো মাত্রই ভারতীয় সমর্থকদের খুশির সীমা ছিল না এবং তাদের প্রচণ্ডভাবে দুলতে দেখা যায়। এখন এই ঘটনার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় অনেক পছন্দ করা হচ্ছে এবং এই কারণেই এই ভিডিয়োটি খুব দ্রুত ভাইরাল হচ্ছে। অন্যদিকে, দুই দলের মধ্যে খেলা এই ম্যাচের কথা যদি বলি, তাহলে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে ভারতীয় দলের ইনিংস শুরুতে নড়বড়ে দেখায়। এরপরে ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান ইশান কিষান এবং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া দলের জন্য ত্রাতার ভূমিকা পালন করেন। এই দুই ব্য়াটার ভারতের জন্য একজন ত্রাণকর্তা হিসেবে এসেছিলেন এবং উভয় ব্যাটসম্যানই পাকিস্তানি বোলারদের ক্লাস নিতে থাকেন।

এর ফলে ভারতীয় দল ম্যাচে ফেরে এবং স্কোর বোর্ডে ২৬৬ রান তোলে। এদিকে শনিবার ভারতের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে সুপার ফোরে উঠেছে পাকিস্তান। পাকিস্তান, যারা তাদের প্রথম গ্রুপ ম্যাচে নেপালকে পরাজিত করেছে। দুই গ্রুপ ম্যাচে তিন পয়েন্ট নিয়ে যোগ্যতা অর্জন করেছে পাকিস্তান। ভারতের ঝুলিতে এখন এক পয়েন্ট রয়েছে এবং সোমবার তারা নিজেদের গ্রুপ লিগের শেষ ম্যাচে নেপালের মুখোমুখি হবে। সুপার ফোরে এগিয়ে যেতে হলে টিম ইন্ডিয়ার জন্য একটি জয় বা একটি পয়েন্টই যথেষ্ট হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

'জনগর্জন'-এর ব্রিগেডে অবিজেপি দলগুলিকে আমন্ত্রণ? জবাব দিলেন অভিষেক ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল…', হঠাৎ কেন বলছেন করিনা তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.