বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > SL vs AFG Live Streaming: সুপার ফোরে যেতে বিরাট ব্যবধানে জিততে হবে রশিদদের, কোথায় দেখবেন শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ?

SL vs AFG Live Streaming: সুপার ফোরে যেতে বিরাট ব্যবধানে জিততে হবে রশিদদের, কোথায় দেখবেন শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ?

এশিয়া কাপে আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা লড়াই। ছবি- স্টার স্পোর্টস টুইটার।

Sri Lanka vs Afghanistan Asia Cup 2023 TV Schedule: বি-গ্রুপের শেষ ম্যাচের উপর নির্ভর করছে কোন ২টি দল সুুপার ফোরে জায়গা করে নেবে। কোন চ্যানেলে দেখা যাবে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ধুন্ধুমার লড়াই? বিনা পয়সায় মোবাইলে কীভাবে দেখবেন খেলা?

এশিয়া কাপ ২০২৩-এর এ-গ্রুপের লিগ ম্যাচগুলি শেষ হয়েছে ইতিমধ্যেই। এ-গ্রুপ থেকে সুপার ফোরে উঠেছে পাকিস্তান ও ভারত। তবে বি-গ্রুপ থেকে কোন ২টি দল সুপার ফোরের টিকিট হাতে পাবে, তা নিশ্চিত হয়নি এখনও। বাংলাদেশের সুপার ফোরে যাওয়া কার্যত নিশ্চিত দেখাচ্ছে। শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান গ্রুপের শেষ ম্যাচের পরে স্পষ্ট হবে, দ্বিতীয় দল হিসেবে কারা পরের রাউন্ডে যাবে।

সুপার ফোরে জায়গা করে নিতে হলে শ্রীলঙ্কার বিরুদ্ধে বিশাল ব্যবধানে জিততে হবে আফগানিস্তানকে। অল্প ব্যবধানে জিতেও কোনও লাভ হবে না রশিদ খানদের। আফগানিস্তান বড় ব্যবধানে জিতলে এশিয়া কাপ থেকে ছিটকে যেতে পারে শ্রীলঙ্কা। আফগানিস্তান হারলে অবশ্য রান-রেটের অঙ্কের উপর নির্ভর না করেই সুপার ফোরে জায়গা করে নেবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

আপাতত দেখে নেওয়া যাক শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এশিয়া কাপ ২০২৩-এর বি-গ্রুপের শেষ ম্যাচটি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় খেলা দেখা যাবে।

কবে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচ:-

৫ সেপ্টেম্বর, মঙ্গলবার অনুষ্ঠিত হবে এশিয়া কাপের শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান গ্রুপ লিগের ম্যাচটি।

কোথায় অনুষ্ঠিত হবে এশিয়া কাপের বি-গ্রুপের শেষ ম্যাচটি:-

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান এশিয়া কাপ ২০২৩-এর বি-গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচটি লাহোরের গদ্দাফি স্টেডিয়ামে খেলা হবে। উল্লেখ্য, এই মাঠেই অনুষ্ঠিত হয় বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচ। আফগানিস্তানকে সেই ম্যাচে বড় ব্যবধানে হারিয়ে দেন শাকিব আল হাসানরা।

এশিয়া কাপ সংক্রান্ত যাবতীয় খবর, তথ্য-পরিসংখ্যান ও লাইভ স্কোর আপডেটে চোখ রাখতে ক্লিক করুন এখানে

কখন শুরু হবে ম্যাচ:-

এশিয়া কাপের সব ম্যাচগুলি ভারতীয় সময় অনুযায়ী দুপুর ৩টে থেকে শুরু হচ্ছে। শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান ম্যাচটিও একই সময়ে শুরু হবে। টস অনুষ্ঠিত হবে আধ ঘণ্টা আগে অর্থাৎ, ২টো ৩০ মিনিটে।

কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলি সরাসরি সম্প্রচারিত হচ্ছে স্টার স্পোর্টস নেটওয়ার্কে।

আরও পড়ুন:- জল-ভাত ক্যাচ ছাড়ার দিনেই ফিল্ডিংয়ে নয়া নজির কোহলির, দ্বিতীয় ভারতীয় হিসেবে বিরল ‘সেঞ্চুরি’ বিরাটের- ভিডিয়ো

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-

ভারতে এশিয়া কাপের ম্যাচগুলির সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। এছাড়া টুর্নামেন্টের যাবতীয় খবর, তথ্য-পরিসংখ্যান ও লাইভ স্কোর আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

অন্যান্য দেশে কোন চ্যানেল ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচ:-

পাকিস্তানে পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসে দেখা যাচ্ছে এশিয়া কাপের ম্যাচগুলি। বাংলাদেশে গাজি টিভিতে সম্প্রচারিত হচ্ছে টুর্নামেন্ট। ইংল্যান্ডে টিএনটি স্পোর্টস অ্যাপে দেখা যাচ্ছে খেলা। অস্ট্রেলিয়ার ফক্স স্পোর্টস ও ফক্সটেল অ্যাপে খেলা দেখা যাচ্ছে। দক্ষিণ আফ্রিকায় এশিয়া কাপ সম্প্রচারিত হচ্ছে সুপারস্পোর্ট-এ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.