বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের!

PSL 2024: আগেরবার পারেনি, KKR-র প্রাক্তনীর টিপসে ডাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ PSL-র বলবয়ের!

দুর্দান্ত ক্যাচ বল বয়ের। সেই বল বয়তে জড়িয়ে কোলে তুলে নিলেন মুনরো। ছবি-এক্স (@thePSLt20)

পাকিস্তান সুপার লিগে দুর্দান্ত ক্যাচ বলবয়ের। যা দেখে অবাক হয়ে যান মাঠে থাকা ক্রিকেটারও। শুধু তাই নয়, সেই বলবয়কে জড়িয়ে ধরলেন মুনরো।

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট পিএসএলে হাড্ডাহাড্ডি লড়াই করে ম্যাচ নিজেদের ঝুলিতে তুলে নিল ইসলামাবাদ ইউনাইটেড। পেশোয়ার জালমিদের তারা পরাজিত করে ২৯ রানে। গোটা ম্যাচ জুড়ে দুই দলের ব্যাটারদের তরফ থেকে আসে মারকাটারি ইনিংস। বলা যায় একেবারে বিধ্বংসী ব্যাটিংয়ের উদাহরণ তুলে ধরেছে দুই দলের ক্রিকেটাররা।

তবে এই ম্যাচে ঘটে একটি মুহূর্ত যা শুধু ক্রিকেট বিশ্বেরই নয়, প্রশংসা করেন মাঠে থাকা ক্রিকেটারাও। এমন একটি ঘটনা ঘটতে দেখা গেল যা সাধারণত খুব একটা দেখা যায় না ক্রিকেট। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, এই ঘটনা ঘটিয়েছেন কোনও ক্রিকেটার নয়। মাঠে থাকা এক বল বয়ের তরফ থেকে ঘটে এমন কান্ড। কি সেই কান্ড? বাউন্ডারি লাইনের পাড়ে ডাইভ দিয়ে একটি দুর্দান্ত ক্যাচ নেন এক বল বয়। এত সুন্দর ক্যাচটি সে নিয়েছে যে শেষ পর্যন্ত ইসলামাবাদের তথা নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কলিন মুনরো প্রশংসা করেন এবং তাঁকে জড়িয়ে ধরেন।

সোমবার, অর্থাৎ ৪ মার্চ, রাওয়ালপিন্ডিতে মুখোমুখি হয় ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৬ রান তোলে ইসলামাবাদ। ব্যাট হাতে একটি বিধ্বংসী ইনিংস খেলেন দলের অধিনায়ক শাদব খান। ৫১ বল খেলে তিনি করেন ৮০ রান, যার মধ্যে রয়েছে চারটি চার ও ছটি ছয়। এরপর এমন একটা পাহাড় সমান রান তাড়া করতে নেমে বাবর আজমরা ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে তোলে ১৬৭ রান। ৮৭ রানের একটি ঝকঝকে ও মারকুটে ইনিংস খেলেন আমির জামাল। তবে বল হাতেও সাদব খান একাই তোলেন তিনটি উইকেট। ম্যাচের সেরাও হন তিনি।

তবে এদিন পেশোয়ারের ইনিংস চলাকালীন ঘটে একটি মুহূর্ত যা দেখে রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে ক্রিকেট তারকারা। সপ্তম ওভারে ফাহিম আশরাফের বলে ফাইন লেগের উপর একটি দুর্দান্ত ছক্কা হাকান আমির জামাল। যদিও সেখানে উপস্থিত ফিল্ডার কলিন মুনরো লাফ দিয়ে ক্যাচ নেওয়ার চেষ্টা করেন, কিন্তু তিনি তাতে সফল হননি। কিন্তু বাউন্ডারি লাইনের পাড়ে একটি বল বয় দৌড়ে এসে ডাইভ দিয়ে সেই ক্যাচটি নিয়ে নেন। তা দেখে স্টেডিয়ামে উপস্থিত সকল দর্শক হাততালি যেমন দেয়, তেমনি কলিন মুনরো গিয়ে সেই বল বয়কে জড়িয়ে ধরেন। একেবারে চোখের নিমেষে ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো এবং সকলেই কলিনের মানবিকতা দেখে প্রশংসা করেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

তীব্র গরম–বৃষ্টি উপেক্ষা করেই লম্বা লাইন, উত্তরবঙ্গে গড় রক্ষাই চ্যালেঞ্জ বিজেপির কটাক্ষে বুড়ে আঙুল, ৬ বছরের ছোট রাতুলকে আজই বিয়ে রূপাঞ্জনার, কেমন সাজবেন বর-কনে? ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.