বাংলা নিউজ > ক্রিকেট > BPL 2024: অনুশীলনে মাথায় বল লেগে রক্তাক্ত মুস্তাফিজুর, হাসপাতালে ভর্তি বাংলাদেশের পেসার

BPL 2024: অনুশীলনে মাথায় বল লেগে রক্তাক্ত মুস্তাফিজুর, হাসপাতালে ভর্তি বাংলাদেশের পেসার

চোট পেলেন মুস্তাফিজুর রহমান (ছবি-এক্স)

Mustafizur Rahman: বাংলাদেশ প্রিমিয়ার লিগের অনুশীলন করতে গিয়ে চোট পেলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মুস্তাফিজুর রহমান। অনুশীলনের সময় মাথায় আঘাত পেলেন তিনি। প্র্যাকটিস সেশনে ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল মুস্তাফিজুরের মাথায় আঘাত করে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অনুশীলন করতে গিয়ে চোট পেলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বড় তারকা মুস্তাফিজুর রহমান। অনুশীলনের সময় মাথায় আঘাত পেলেন তিনি। প্র্যাকটিস সেশনে ক্যারিবিয়ান ক্রিকেটার ম্যাথু ফোর্ডের বল মুস্তাফিজুরের মাথায় আঘাত করে। এরপর তাঁকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, ‘মুস্তাফিজুরের মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাঁকে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।’

ঘটনাটি কী ঘটেছিল?

বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানের মাথায় দ্রুতগতির বল আঘাত করে। এর কারণে তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময়ে তিনি তাঁর বিপিএল দলের সঙ্গে অনুশীলন করছিলেন এবং একজন ব্যাটসম্যান সামনে থেকে একটি শট খেলেন। যা সোজা এসে তাঁর মাথায় আঘাত করে। এরপর তার মাথা থেকে রক্ত ​​বের হতে থাকে এবং সঙ্গে সঙ্গে স্টেডিয়ামে উপস্থিত স্ট্রেচারে ডেকে সেখান থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আসলে, মুস্তাফিজুর রহমান তাঁর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে অনুশীলন করছিলেন। তারা বল করার জন্য প্রস্তুত ছিল। সেই সময়, ম্যাথিউ ফোর্ড অন্য নেটে অনুশীলন করছিলেন। তিনি সামনে থেকে একটি শট খেলেন, যা মুস্তাফিজুরের সোজা মাথার পিছনে গিয়ে লেগে যায়। রক্তক্ষরণ শুরু হলে তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার ইনজুরির অবস্থা নিয়ে এখনও খুব বেশি কিছু জানা যায়নি।

বাংলাদেশি মিডিয়ার মতে, বাংলাদেশের শীর্ষস্থানীয় ফাস্ট বোলারের মাথা থেকে রক্তক্ষরণ হচ্ছিল। মাঠ থেকে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার আগে তাঁর মাথায় বরফ লাগানো হয়েছিল। মুস্তাফিজুরকে ইম্পেরিয়াল হাসপাতালের জরুরি ইউনিটে নিয়ে যাওয়া হয়। Cricbuzz এর মতে, একটি সিটি স্ক্যান নিশ্চিত করেছে যে মুস্তাফিজুরের অভ্যন্তরীণ রক্তপাত হয়নি। তিনি এই মুহূর্তে কোনো গুরুতর সমস্যায় নেই।

দলের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল দলের পক্ষ থেকে জারি করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, ‘অনুশীলনের সময় একটি বল মুস্তাফিজুর রহমানের মাথার বাম পাশে সরাসরি আঘাত করে। সেখানে একটি ক্ষত তৈরি হয় এবং আমরা রক্তপাত বন্ধ করতে কম্প্রেশন প্রয়োগ করি। তাকে ব্যান্ডেজ করে সঙ্গে সঙ্গে ইম্পেরিয়াল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।’

ইম্পেরিয়াল হাসপাতালের পরীক্ষানিরীক্ষা শেষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টিম ফিজিও জাহিদুল ইসলাম সজল জানান, ‘সিটি স্ক্যানের পর আমরা সন্তুষ্ট যে, এটা কেবলই বাহ্যিক ইনজুরি। অভ্যন্তরীন কোনও রক্তক্ষণ নেই। বর্তমানে তিনি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও টিমের নিবিড় তত্ত্বাবধানে আছেন। এছাড়া তার ক্ষতে সেলাই লাগানো হয়েছে।’ রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে স্ট্রেচারে শুইয়ে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে তাকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। যা নিঃসন্দেহে তার ফ্র্যাঞ্চাইজি কুমিল্লার জন্য বড় ধাক্কা। এখন পর্যন্ত দলটির জার্সিতে ৯ ম্যাচে ১১ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিএড বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে তদন্ত, নির্দেশে 'বিস্মিত' কর্তৃপক্ষ আদালতে গেল পয়লা বৈশাখ কবে পড়ছে? নববর্ষের প্রথমেই অর্থ, মান সম্মানে ধনু সহ বহু রাশি লাকি কেন্দ্রীয় বাহিনীর ‘ফাঁকিবাজি’ রুখতে নজরদারি চালাবে নির্বাচন কমিশন ব্যাডমিন্টন এশিয়া চ্যাম্পিয়নশিপে হার সিন্ধু-প্রণয়দের,শেষ ভারতের অভিযান একসঙ্গে দুজন মহিলার সঙ্গে প্রেম! তারপর...? জীবনের গোপন গল্প ফাঁস কার্তিকের ‘‌বাংলায় লুকিয়ে ছিল, ধরে দিয়েছি’‌, ক্যাফে বিস্ফোরণ কাণ্ডের গ্রেফতারে দাবি মমতার DC ম্যাচে পাওয়া যাবেই না, কবে মাঠে ফিরবেন মায়াঙ্ক? আপডেট দিলেন LSG কোচ ল্যাঙ্গার 'অবসাদে একেবারে...' দাপিয়ে কাজ করছেন, তবুও কেন ডিপ্রেশনের শিকার হন শালিনী? ‘৩৭০ ধারার প্রাচীর গুঁড়িয়ে ধ্বংসাবশেষ মাটিতে পুঁতে দিয়েছি’, কাশ্মীরে বললেন মোদী 'ঘরে ঘরে পদ্ম',পথ নাটকের হাত ধরে মানুষের রান্নাঘরে পৌঁছবে BJP! কী বলছেন রুদ্রনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.