বাংলা নিউজ > ক্রিকেট > বদলে গেল পঞ্জাব কিংসের জার্সির রঙ! IPL 2024 শুরু আগে সামনে এল ধাওয়ান-আর্শদীপদের নতুন কিট

বদলে গেল পঞ্জাব কিংসের জার্সির রঙ! IPL 2024 শুরু আগে সামনে এল ধাওয়ান-আর্শদীপদের নতুন কিট

সামনে এল পঞ্জাব কিংসের নতুন জার্সি (ছবি-এক্স @PunjabKingsIPL)

পঞ্জাবের এই নতুন কিটে শার্টের রঙ আগের মতো লাল রাখা হয়েছে, তবে এই শার্টে হালকা হলুদ রঙের মিশ্রণ দেখা যাবে, এই মিশ্রণটি খেলোয়াড়দের ভিতরের উদ্দীপনা ও অঙ্গার প্রতিফলিত করবে। এছাড়াও ট্রাউজারের রঙ গাঢ় নীল করা হয়েছে।

আইপিএল ২০২৪ এর আগে, ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংস তাদের ভক্তদের জন্য দুর্দান্ত খবর দিয়েছে। পঞ্জাব আইপিএল ২০২৪-এর জন্য তাদের নতুন জার্সি প্রকাশ করেছে। ভক্তরা এই মুহূর্তটির জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছিলেন। দলের নতুন জার্সি দেখে ভক্তেরা বেশ উচ্ছ্বসিত। ফ্র্যাঞ্চাইজির মালিক অভিনেত্রী প্রীতি জিনতাও নতুন জার্সি প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পঞ্জাব কিংসের নতুন জার্সিটা কেমন তা জেনে নেওয়া যাক।

পঞ্জাব কিংস দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর জন্য প্রস্তুত। আইপিএলের ১৭তম মরশুমে নতুন রূপে মাঠে নামতে তৈরি প্রীতির পঞ্জাব কিংস দল। ২২ মার্চ থেকে শুরু হবে এবারের IPL মরশুম। তবে তার জন্য পঞ্জাব দল তাদের নতুন জার্সি লঞ্চ করল। গত মরশুমের চেয়ে এবারের জার্সি বেশ আলাদা। শিখর ধাওয়ান, আর্শদীপদের পঞ্জাব কিংসের এই জার্সিতে দুটি রঙের কম্বিনেশনে দেখা যাবে।

আরও পড়ুন… পিচ ডক্টরিং করার চক্করে WC 2023 Final হারলাম- রোহিত, দ্রাবিড়ের বিরুদ্ধে তোপ কাইফের

জার্সিটা কেমন?

পঞ্জাবের এই নতুন কিটে শার্টের রঙ আগের মতো লাল রাখা হয়েছে, তবে এই শার্টে হালকা হলুদ রঙের মিশ্রণ দেখা যাবে, এই মিশ্রণটি খেলোয়াড়দের ভিতরের উদ্দীপনা ও অঙ্গার প্রতিফলিত করবে। এছাড়াও ট্রাউজারের রঙ গাঢ় নীল করা হয়েছে। এই দুটি ভিন্ন রঙের কম্বিনেশন পরলে পঞ্জাব কিংসের খেলোয়াড়দের মাঠে সম্পূর্ণ আলাদা দেখাবে।

নতুন জার্সির ফ্যাব্রিক ভিয়েতনাম থেকে আমদানি করা হয়েছে এবং এটি ২০% হালকা এবং ৩০% বেশি প্রসারিত এবং অ্যান্টি-সোয়েট, অ্যান্টি-অর্ডার, অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-পিলিং প্রযুক্তি দিয়ে ডিজাইন করা হয়েছে। নতুন জার্সি খেলোয়াড়দের UV রশ্মি থেকেও রক্ষা করবে। UV প্রতিরোধী হওয়ায় এর রঙ বিবর্ণ হবে না।

আরও পড়ুন… ইমাদ ওয়াসিম ও হায়দার আলির ৯৮ রানের জুটিতেই শেষ বাবরদের PSL 2024 যাত্রা! ফাইনালে উঠল ইসলামাবাদ

২২ মার্চ থেকে শুরু হবে আইপিএল ২০২৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ শুরু হবে ২২ মার্চ থেকে। মরশুমের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলের ১৭ তম আসরের সম্পূর্ণ সময়সূচী এখনও আসেনি। BCCI শুধুমাত্র IPL 2024-এর প্রথম দুই সপ্তাহের সূচি ঘোষণা করেছে। তবে লোকসভা নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এমন পরিস্থিতিতে শিগগিরই পুরো মরশুমের সূচি প্রকাশ হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024: আমি ক্যাপ্টেন ধোনির কাছে সারাজীবন ঋণী থাকব- কেন এমন বললেন রবিচন্দ্রন অশ্বিন?

ভারতের বাইরে আইপিএল আয়োজনের কথা ছিল

আগামী মাস থেকে দেশে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে যা জুন পর্যন্ত সাত ধাপে চলবে। এমন অবস্থায় দেশের বাইরে আইপিএল আয়োজন করা হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তবে আইপিএল চেয়ারম্যান অরুণ সিং ধুমাল স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নির্বাচন হলেও আইপিএল ভারতেই আয়োজন করা হবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.